সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
বনানীতে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  খিলক্ষেত প্রেসক্লাবের-২০১১ সালের পর আহ্বায়ক কমিটি গঠন ২০২৪ কিস্তির টাকা না দেওয়ায় গরু নিয়ে গেল এনজিওর লোকজন মাধবপুরে সাবেক প্রতিমন্ত্রীসহ ৪৬ জনের বিরুদ্ধে যুবদল নেতার মামলা  বৈষম্যবিরোধী ছাত্র হত্যা মামলা : এজাহারভুক্ত পলাতক আসামি শাহ আলম তুরাগে আটক ব্যাংক লুটেরাদের দেশে ফিরে এনে বিচারের আওতায় নিতে হবে: মির্জা ফখরুল হাজীক্যাম্পের সামনে বঙ্গোমাতা মাধ্যমিক বিদ্যালয়ের সড়কের দুই পাশে বসেছে ভাসম্যান বাজা,মাদকসেবিদের দৌরাত্ম  লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার টস জিতে বোলিংয়ে বাংলাদেশ বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন

বিধি নিষেধ অমান্য করে বিয়ে, ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

বিধি নিষেধ অমান্য করে বিয়ে, ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

 

 

সোহেল খান দূর্জয় নেত্রকোনা প্রতিনিধি :// দৈনিক ঢাকার কন্ঠ নিউজ 

করোনা মহামারীর সময় সরকার ঘোষিত কঠোর লকডাউন চলাকালে বিধি নিষেধ অমান্য করে মহা ধুম ধামের মধ্য দিয়ে বিয়ের আয়োজন করায় বিয়ের অনুষ্ঠান পন্ড করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

 

এসময় কনে পক্ষের লোকজনকে জরিমানা করেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৯ জুলাই) বিকেলে সদর উপজেলার রৌহা ইউনিয়নে বড়গাড়া এলাকায়।

 

নেত্রকোনা সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সেলিম মিয়া ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

 

তিনি জানান, সদর উপজেলার রৌহা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার মোঃ বাদশাহ্ মিয়া তার মেয়ে ফাহমিদা আক্তারকে (১৮) পাশ্ববর্তী চল্লিশা ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের মোঃ গনি মিয়ার ছেলে আনিসুর রহমানের (২০) সাথে বিয়ে জন্য ৯ জুলাই বিয়ের দিন ধার্য করে।

 

বর্তমান করোনা সংকটকালীন সময়ে সরকারি বিধি নিষেধ ও স্বাস্থ্য বিধি অমান্য করে ইউপি মেম্বার সকল আত্মীয় স্বজন ও এলাকার গন্যমান্যসহ প্রায় ২০০ থেকে ২৫০ জন মানুষ আমন্ত্রণ জানিয়ে মহা ধুম ধামে তার কন্যার বিয়ের আয়োজন করে।

খবর পেয়ে সদর উপজেলা প্রশাসনের নির্দেশে ভ্রাম্যমান আদালত বড়গাড়া এলাকায় বিয়ে বাড়িত উপস্থিত হয়ে বিয়ের আয়োজন বন্ধ করে দেয়। এসময় সরকারী বিধি নিষেধ ভঙ্গ ও স্বাস্থ্য বিধি অমান্য করে বিয়ের আয়োজন করায় কনে পক্ষকে ৪ হাজার টাকা জরিমানা করেন। এছাড়াও বিয়ের অনুষ্ঠান পন্ড করে দেয়।

০৯.০৭.২০২১

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com