শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
ইপিজেডে সন্ত্রাসী কর্মকাণ্ড,দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে লকডাউন ও স্বাস্থ্য অমান্য করায় ১২ জনকে জরিমানা

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে লকডাউন ও স্বাস্থ্য অমান্য করায় ১২ জনকে জরিমানা

 

গীতি গমন চন্দ্র রায় গীতি।স্টাফরিপোর্টার।। দৈনিক ঢাকার কন্ঠ নিউজ

 

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সরকারি নিষেধাজ্ঞা লকডাউন ও স্বাস্থ্য বিধি অমান্য করে
মাস্ক ব্যবহার না করা,অহেতুক আড্ডা দেওয়া, অবৈধভাবে দোকান খুলে রাখা সহ চলমান লকডাউন বিধি নিষেধ অমান্য করার দায়ে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ পৌর শহরে বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১২ জনকে ৫ হাজার ৭শ টাকা জরিমানা করেছেন আদালতের বিচারক সহকারী কমিশনার( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রে তরিকুল ইসলাম।

দণ্ডবিধি, ১৮৬০ এর ২৬৯ ধারা ও সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর ২৫(১)(খ) ধারায় এ অর্থ দন্ড দেওয়া হয়।

২৮ জুলাই (বুধবার) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম। সহযোগীতা করেন থানার এসআই রউফ,খালেক, মশিউর সহ পীরগঞ্জ থানা পুলিশ।

উপজেলা সহকারী কমিশনার ভূমি তরিকুল ইসলাম জানায়, লকডাউনে সরকারি নির্দেশনা অমান্য করলে সামনের দিনগুলোতে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com