রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
বনানীতে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  খিলক্ষেত প্রেসক্লাবের-২০১১ সালের পর আহ্বায়ক কমিটি গঠন ২০২৪ মাধবপুরে সাবেক প্রতিমন্ত্রীসহ ৪৬ জনের বিরুদ্ধে যুবদল নেতার মামলা  বৈষম্যবিরোধী ছাত্র হত্যা মামলা : এজাহারভুক্ত পলাতক আসামি শাহ আলম তুরাগে আটক ব্যাংক লুটেরাদের দেশে ফিরে এনে বিচারের আওতায় নিতে হবে: মির্জা ফখরুল হাজীক্যাম্পের সামনে বঙ্গোমাতা মাধ্যমিক বিদ্যালয়ের সড়কের দুই পাশে বসেছে ভাসম্যান বাজা,মাদকসেবিদের দৌরাত্ম  লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার টস জিতে বোলিংয়ে বাংলাদেশ বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বেগম খালেদা জিয়া

নেত্রকোনায় পরকীয়া প্রেমের বলি গৃহবধূ

নেত্রকোনায় পরকীয়া প্রেমের বলি গৃহবধূ

 

সোহেল খান দূর্জয় নেত্রকোনা প্রতিনিধি :// দৈনিক ঢাকার কন্ঠ নিউজ

পরকীয়ার পর বিয়ের জন্য চাপ দেয়ায় নেত্রকোনার গুচ্ছ গ্রামের এক প্রবাসীর স্ত্রী শরীফা আক্তার (৩২)কে জবাই করে হত্যা করা হয়। হত্যাকান্ডের ৪৮ ঘন্টার মধ্যেই প্রকৃত রহস্য উদঘাটন ও হত্যাকান্ডে ব্যবহৃত গরু জবাইয়ের ছুরিসহ মূল আসামী সুভাষ মিয়াকে (৩৭) গ্রেফতার করেছে নেত্রকোনা মডেল থানার পুলিশ।

প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, ২১ আগষ্ট সকালে পুুলিশ খবর পেয়ে নেত্রকোনা সদর উপজেলার মদনপুর ইউনিয়নের কাংশা গুচ্ছ গ্রামের প্রবাসী রিপন মিয়ার বসত ঘর থেকে তার স্ত্রী শরীফা আক্তারের জবাই করা মরদেহ উদ্ধার করে।

এরপর থেকে এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। পরে মৃতের বোন হীরামন ওরফে আঙ্গুরা বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যাক্তিদের আসামী করে নেত্রকোনা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

নেত্রকোনা পুলিশ সুপার আকবর আলী মুনসীর তত্বাবধানে ও দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুনের সহযোগিতায় মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই নাজমুল হুদা ঘটনাস্থল পরিদর্শন করে এবং মৃতের আত্মীয় স্বজনের সাথে কথা বলে তদন্ত কাজ শুরু করেন।

তদন্তকালে তদন্ত কর্মকর্তা জানতে পারেন যে, মৃতের স্বামী রিপন মিয়া বিদেশ থাকায় তারই বন্ধু সুভাষ মিয়ার দোকানে বিকাশের মাধ্যমে টাকা পয়সা প্রেরণ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয় করার সুবাধে তাদের মধ্যে পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে।

এক পর্যায়ে শরীফা সুভাষকে বিয়ের জন্য ব্যাপক চাপ দেয়। সুভাষের স্ত্রী ও সন্তান থাকায় সে দুশ্চিন্তায় পড়ে যায়। সামাজিক ও পারিবারিক মান সন্মানের কথা চিন্তা করে সুভাষ শরীফাকে হত্যার পরিকল্পনা করে।

পরিকল্পনা মোতাবেক সুভাষ গত ২০ আগষ্ট দিবাগত গভীর রাতের সিধ কেটে ঘরে প্রবেশ করে ঘুমন্ত শরীফার গলায় ছুরি চালিয়ে হত্যা করে পালিয়ে যায়।

পুলিশ ২৩ আগষ্ট দুপুরে কাংশা বাজারস্থ দোকান ঘর থেকে সুভাষকে গ্রেফতার করে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্ড ঘটিয়েছে বলে স্বীকার করে এবং তার দেখানো মতো নিজ বাড়ীর গোবর রাখার স্থান থেকে হত্যায় ব্যবহৃত ছুরিটি আলামত হিসেবে জব্দ করে।

মঙ্গলবার (২৪ আগস্ট) বিকালে আসামীকে আদালতে প্রেরণ করলে অভিযুক্ত সুভাষ মিয়া বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে।
এবং আদালত সুভাষ কে জেল হাজতে পেরন করে।

সোহেল খান দূর্জয়
নেত্রকোনা প্রতিনিধি
২৪.০৮.২০২১

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com