সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
বনানীতে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  খিলক্ষেত প্রেসক্লাবের-২০১১ সালের পর আহ্বায়ক কমিটি গঠন ২০২৪ মাধবপুরে সাবেক প্রতিমন্ত্রীসহ ৪৬ জনের বিরুদ্ধে যুবদল নেতার মামলা  বৈষম্যবিরোধী ছাত্র হত্যা মামলা : এজাহারভুক্ত পলাতক আসামি শাহ আলম তুরাগে আটক ব্যাংক লুটেরাদের দেশে ফিরে এনে বিচারের আওতায় নিতে হবে: মির্জা ফখরুল হাজীক্যাম্পের সামনে বঙ্গোমাতা মাধ্যমিক বিদ্যালয়ের সড়কের দুই পাশে বসেছে ভাসম্যান বাজা,মাদকসেবিদের দৌরাত্ম  লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার টস জিতে বোলিংয়ে বাংলাদেশ বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বেগম খালেদা জিয়া

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ছাত্রাবাস থেকে ইন্টার্নী ডাক্তারের লাশ উদ্ধার

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ছাত্রাবাস থেকে ইন্টার্নী ডাক্তারের লাশ উদ্ধার

 

মফিজ উদ্দিন তালুকদার।। দৈনিক ঢাকার কন্ঠ নিউজ

 

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের ডাক্তার মিলন ছাত্রাবাস থেকে চৌধুরী আরেফিন (৩০) নামের এক ইন্টার্ন (শিক্ষানবিশ) চিকিৎসকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ২৫ শে আগস্ট বুধবার রাত সাড়ে ৮টার সময় ছাত্রাবাসের ২০৭ নম্বর কক্ষে মৃত অবস্থায় তার লাশটি উদ্ধার করা হয়েছে । এ সময় লাশের পাশে পড়ে থাকা সাত অ্যাম্পল ঘুমের ইনজেকশন(ডায়াজিপাম)এবং বেশকিছু সিগারেটও উদ্ধার করা হয়েছে।

এই বিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, মঙ্গলবার (২৪ আগস্ট) নাইট ডিউটি করার পর সকালে ছাত্রাবাসের ২০৭ নম্বর কক্ষে এসে দরজা আটকে ঘুমিয়ে পড়েন আরেফিন। এরপর থেকে রুমের দরজা না খোলায় এবং কোনও সাড়া শব্দ না পাওয়ায় বুধবার রাত সাড়ে ৮টার দিকে হাসপাতাল কর্তৃপক্ষ এবং পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা এসে দরজা ভেঙে দেখতে পান, বিছানায় তার লাশ পড়ে আছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশের এ কর্মকর্তা জানান, নিহত চৌধুরী আরেফিনের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানায়। যশোর মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস পাস করে সে চলতি বছরের মার্চ মাস থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্টার্নশিপ করছিলেন। তার পিতার নাম চৌধুরী মোস্তফা আলী। তার মৃত্যুর ব্যাপারে পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে বলেও জানান ওসি শাহ কামাল আকন্দ।

ওসি কামাল আরো জানান, পারিবারিক সমস্যার কারণে অতিরিক্ত ঘুমের ইনজেকশন নেওয়ার ফলে তার মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে তদন্তের পরই এই চিকিৎসকের মৃত্যুর আসল কারণ জানা যাবে।

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. জাকিউল ইসলাম বলেন, রাত সাড়ে ৮টার দিকে চৌধুরী আরেফিনের মৃত্যুর সংবাদ পেয়ে আমরা ছুটে আসি। তবে কী কারণে সে আত্মহত্যা করেছেন বিষয়টি পুলিশ তদন্ত করলেই বেরিয়ে আসবে। তবে এ ধরনের অনাকাঙ্ক্ষিত মৃত্যুর ঘটনায় চিকিৎসক ও কর্মকর্তা- কর্মচারীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com