সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
বনানীতে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  খিলক্ষেত প্রেসক্লাবের-২০১১ সালের পর আহ্বায়ক কমিটি গঠন ২০২৪ মাধবপুরে সাবেক প্রতিমন্ত্রীসহ ৪৬ জনের বিরুদ্ধে যুবদল নেতার মামলা  বৈষম্যবিরোধী ছাত্র হত্যা মামলা : এজাহারভুক্ত পলাতক আসামি শাহ আলম তুরাগে আটক ব্যাংক লুটেরাদের দেশে ফিরে এনে বিচারের আওতায় নিতে হবে: মির্জা ফখরুল হাজীক্যাম্পের সামনে বঙ্গোমাতা মাধ্যমিক বিদ্যালয়ের সড়কের দুই পাশে বসেছে ভাসম্যান বাজা,মাদকসেবিদের দৌরাত্ম  লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার টস জিতে বোলিংয়ে বাংলাদেশ বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বেগম খালেদা জিয়া

নেত্রকোনার কলমাকান্দায় দেয়ালের নিচে চাপা পড়ে আহত-৫

নেত্রকোনার কলমাকান্দায় দেয়ালের নিচে চাপা পড়ে আহত-৫

 

সোহেল খান দূর্জয় নেত্রকোনা প্রতিনিধি ://দৈনিক ঢাকার কন্ঠ নিউজ

 

নেত্রকোনা জেলার কলমাকান্দায় বাউন্ডারী দেয়ালের নিচে চাপা পড়ে পাঁচ জন আহত হয়েছে। শুক্রবার (২৭ আগস্ট) সকালে উপজেলা সদরের ঘোষপাড়া এলাকা এই ঘটনাটি ঘটেছে।

আহতরা হচ্ছে, উপজেলা সদরের ঘোষপাড়া গ্রামের তাফসিমা (১০), রাণী আক্তার (৩০), মাহমুদুল্লাহ (৯), উম্মে হানিফ (৪) এবং পূর্ব বাজার এলাকার জোস্না আক্তার (৪৫)।

গুরুতর আহত তাফসিমা (১০) এক শিশুকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত হাবিবুল্লাহ খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার সকালে উপজেলা সদরের ঘোষপাড়া এলাকার জনৈক হেকিম মিয়ার বাড়ির দেয়ালের পাশে একটি খালে বর্শি দিয়ে মাছ ধরছিল তারা।

দেয়ালটি একেবারেই নাজুক ও নরবড়ে থাকায় তাদের উপর ভেঙ্গে পড়ে যায়। এতে করে তারা সকলেই আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এসময় একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সোহেল খান দূর্জয়
নেত্রকোনা প্রতিনিধি
২৮.০৮.২০২১

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com