সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
বনানীতে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  খিলক্ষেত প্রেসক্লাবের-২০১১ সালের পর আহ্বায়ক কমিটি গঠন ২০২৪ মাধবপুরে সাবেক প্রতিমন্ত্রীসহ ৪৬ জনের বিরুদ্ধে যুবদল নেতার মামলা  বৈষম্যবিরোধী ছাত্র হত্যা মামলা : এজাহারভুক্ত পলাতক আসামি শাহ আলম তুরাগে আটক ব্যাংক লুটেরাদের দেশে ফিরে এনে বিচারের আওতায় নিতে হবে: মির্জা ফখরুল হাজীক্যাম্পের সামনে বঙ্গোমাতা মাধ্যমিক বিদ্যালয়ের সড়কের দুই পাশে বসেছে ভাসম্যান বাজা,মাদকসেবিদের দৌরাত্ম  লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার টস জিতে বোলিংয়ে বাংলাদেশ বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বেগম খালেদা জিয়া

বারহাট্টায় শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের চকলেট বিতরণ ও পরিদর্শন

বারহাট্টায় শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের চকলেট বিতরণ ও পরিদর্শন

 

 

 

 

সোহেল খান দূর্জয় নেত্রকোনা প্রতিনিধিঃ// নিউজ দৈনিক ঢাকার কন্ঠ

 

চলমান করোনা ভাইরাসের উদ্ভুত পরিস্থিতিতে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে বারহাট্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ মাইনুল হক বেশ কয়েকটি শিক্ষা (১৪ সেপ্টেম্বর ) মঙ্গলবার সকালে পরিদর্শন করে প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে চকলেট বিতরণ করেন।

 

সকাল থেকে দুপুর পর্যন্ত বারহাট্টার বেশ কয়েকটি স্কুলে চকলেক বিতরন করেন উপজেলা চেয়ারম্যান।

সাংবাদিকের প্রশ্নের জবাবে চেয়ারম্যান বলেন, বাচ্চাদের চকলেট দিয়েছি বাচ্চারা সব সময় চকলেট পছন্দ করে আর দেড় বছর পরে স্কুলে আসছে এজন্য তাদের পছন্দের কিছু দিলে হয়তো ওরা খুশি হবে।

 

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান আরোও বলেন, স্কুলের সুরক্ষা নিশ্চিত করতে আমি বিভিন্ন স্কুলে যাচ্ছি। আমি স্বাধ্য অনুযায়ী সব সময় তাদের পাশে থাকার চেষ্টা করেছি। আগামীতেও আমার এধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

 

এদিকে তার বিতরণকৃত চকলেট পেয়ে শিক্ষার্থীরা যেমন খুশি, তেমনি গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান সহ অন‍্য শিক্ষককরা ও খুশী, গোপালপুর সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক এই ভিন্নধর্মি উদ্যোগ এবং উৎসাহমূলক কর্মকান্ডের ভূয়সী প্রসংসা করেছেন।

 

এসময় বিদ‍্যালয়ের সকল শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

সোহেল খান দূর্জয়

নেত্রকোনা প্রতিনিধি

১৪.০৯.২০২১

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com