সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
বনানীতে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  খিলক্ষেত প্রেসক্লাবের-২০১১ সালের পর আহ্বায়ক কমিটি গঠন ২০২৪ মাধবপুরে সাবেক প্রতিমন্ত্রীসহ ৪৬ জনের বিরুদ্ধে যুবদল নেতার মামলা  বৈষম্যবিরোধী ছাত্র হত্যা মামলা : এজাহারভুক্ত পলাতক আসামি শাহ আলম তুরাগে আটক ব্যাংক লুটেরাদের দেশে ফিরে এনে বিচারের আওতায় নিতে হবে: মির্জা ফখরুল হাজীক্যাম্পের সামনে বঙ্গোমাতা মাধ্যমিক বিদ্যালয়ের সড়কের দুই পাশে বসেছে ভাসম্যান বাজা,মাদকসেবিদের দৌরাত্ম  লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার টস জিতে বোলিংয়ে বাংলাদেশ বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বেগম খালেদা জিয়া

কেন্দুয়ায় লরি ও অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত এক

কেন্দুয়ায় লরি ও অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত এক

 

সোহেল খান দূর্জয় নেত্রকোনা প্রতিনিধি ://নিউজ দৈনিক ঢাকার কন্ঠ

 

নেত্রকোনার কেন্দুয়ায় লরি ও অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে সুহরাফ (১৭) নামে এক অটোরিক্সা চালক নিহত হয়েছে। এসময় আরো ৪ জন আহত হয়।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) আনুমানিক সন্ধ্যার দিকে কেন্দুয়া-আঠারোবাড়ী সড়কের আদমপুর মসজিদের সামনে সড়কে এই দুর্ঘটনাটি ঘটেছে।

নিহত অটোচালক সুহরাফ মিয়া কেন্দুয়া উপজেলার ছিলিমপুর গ্রামের ছদ্দু মিয়ার ছেলে।

আহতরা হচ্ছে, উপজেলার ছিলিমপুর গ্রামের ফয়জুলের স্ত্রী হাছনা (৩০), সোনা মিয়ার ছেলে রয়েল (২৬), রশিদ মিয়ার ছেলে আহ্লাদ (৩০) এবং রাজা আলীর মেয়ে রিনা (২২)।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজি শাহনেওয়াজ বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি আরো জানান, শুক্রবার সন্ধ্যায় যাত্রীবাহী একটি অটোরিকশা উপজেলার ছিলিমপুর এলাকা থেকে কেন্দুয়ার দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি লরির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অটোরিকশা চালকসহ পাঁচজন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক সুহরাফকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত তিনজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লরিটিকে আটক করলেও চালক পলাতক রয়েছে।

 

সোহেল খান দূর্জয়
নেত্রকোনা প্রতিনিধি
১৭.০৯.২০২১

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com