শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা

লালমনিরহাটে বিজিবি’র নিকট থেকে গরু ছিনিয়ে নিয়েছে চোরাকারবারীরা

লালমনিরহাটে বিজিবি’র নিকট থেকে গরু ছিনিয়ে নিয়েছে চোরাকারবারীরা

 

মো.হাসমত উল্ল্যাহ,লালমনিরহাট প্রতিনিধিঃ নিউজ দৈনিক ঢাকার কন্ঠ

লালমনিরহাটের হাতীবান্ধায় বাংলাদেশ বর্ডার গার্ডের (বিজিবি) থেকে ভারতীয় ৪টি গরু ছিনিয়ে নিয়েছেন চোরাকারবারিরা এ সময় চোরাকারবারিরা দেশীও অস্ত্রে সজ্জিত হয়ে বিজিবি’র উপর হামলা চালায়।

এ ঘটনায় শনিবার গত(১ জানুয়ারি) রাতেই বিজিবি’র পক্ষ থেকে হাতীবান্ধা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম,নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার (৩১ ডিসেম্বর) রাতে উপজেলার শ্যামের বাজার ( পুর্ব বেজগ্রাম) এলাকায় এ ঘটনা ঘেটে।জানা গেছে, শুক্রবার ভোরে চোরাকারবারিরা ভারত থেকে চোরাই পথে গরু বাংলাদেশে নিয়ে আসেন এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পূর্ব বেজগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অভিযান চালিয়ে চারটি ভারতীয় গরু উদ্ধার করে গেন্দুকুড়ি বিজিবি ক্যাম্পের সদস্যরা। উদ্ধারকৃত গরুগুলি নছিমন-ভটভটিতে করে বিজিব ক্যাম্পে নিয়ে যাওয়ার পথে কেতকিবাড়ি শ্যামের বাজার এলাকায় দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে গরু ছিনতাই করে নিয়ে যায় চোরাকারবারিরা। উপজেলার গোতামারী ইউনিয়নের দইখাওয়া এলাকায় এই গরু ছিনতাইয়ে ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

এ বিষয়ে গেন্দুকুড়ি বিজিবি ক্যাম্পের সুবেদার লিয়াকত হোসেন বলেন, গরু ছিনতাইয়ের ঘটনায় ৩০-৪০ জনের নামে থানায় অভিযোগ করা হয়েছে।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, গরু ছিনতাইয়ের ঘটনায় বিজিবি থানায় লিখিত অভিযোগ করেছেন। যাতে ৩০ থেকে ৪০ জনের নাম উল্লেখ করেছেন বিজিবি। সেই সাথে মামলার তদন্তের স্বার্থে অভিযুক্তদের নাম প্রকাশ করা যাবে না বলে জানান।

হাসমত উল্ল্যাহ

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com