শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা

লালমনিরহাটে ৩কেজি মাদকদ্রব্য গাঁজাসহ মোটরসাইকেল উদ্ধার 

লালমনিরহাটে ৩কেজি মাদকদ্রব্য গাঁজাসহ মোটরসাইকেল উদ্ধার 

 

মো.হাসমত উল্ল্যাহ,লালমনিরহাট প্রতিনিধিঃ

//নিউজ দৈনিক ঢাকার কন্ঠ

লালমনিরহাট জেলার সদর থানার কুলাঘাট হইতে বড়বাড়ীগামী পাকা রাস্তার পূর্ব পার্শ্বে অভিযান চালালে একটি পালসার ১৫০ সিসি মোটরসাইকেলে ও ০৩ (তিন) কেজি মাদকদ্রব্য গাঁজাসহ ফেলে পলিয়ে যায়।

 

লালমনিরহাট ডিবি অফিসার ইনচার্জ (ওসি)মোঃ আমিরুল ইসলাম এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ আব্দুস সবুর মিয়া, এএসআই/মোঃ ফরহাদ হোসেন এবং সহযোগিতায় সঙ্গীয় ফোর্স সহ লালমনিরহাটের সদর থানাধীন কুলাঘাট মোঃ আঃ ছামাদ (২৮) এর বসত বাড়ীর বড়বাড়ীগামী পাকা রাস্তার পূর্ব পার্শ্বে সামন অভিযান চালালে একটি পালসার ১৫০ সিসি মোটরসাইকেলের তেলের ট্যাংকিতে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ০৩ (তিন) কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করেন।ডিবি পুলিশ।

 

পালিয়ে যাওয়া আসামীরা হলেন আব্দুস সামাদ(২৮),পিতা মৃত পরম আলী,গ্রাম কুলাঘাট থানা ও জেলা লালমনিরহাট। পালিয়ে যাওয়া আসামীর বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় একটি মামলা হয় -মামলা নং-৫ ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৯(ক)৪১রুজু করা হয়।

 

লালমনিরহাট ডিবি অফিসার ইনচার্জ(ওসি)মোঃ আমিরুল ইসলাম, জানান গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার কুলাঘাট হইতে বড়বাড়ীগামী পাকা রাস্তার পূর্ব পার্শ্বে অভিযান চালালে একটি পালসার ১৫০ সিসি মোটরসাইকেলে ও ০৩ (তিন) কেজি মাদকদ্রব্য গাঁজাসহ ফেলে পলিয়ে যায়।পরে মোটরসাইকেল ও গাজা উদ্ধার করে ডিবি পুলিশ।

 

হাসমত উল্ল্যাহ

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com