শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা

ঠাকুরগাঁওয়ে TOJA’র বনভোজন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

 

সাইমন হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধি: নিউজ দৈনিক ঢাকার কন্ঠ

“এসো মিলি বন্ধনে, শিকড়ের সন্ধানে” এই স্লোগান কে সামনে রেখে ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের বার্ষিক বনভোজন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

২৫ মার্চ (শুক্রবার) সদর উপজেলার পূর্ব আকচা গ্রামে অবস্থিত লোকায়ন জীবন বৈচিত্র্য জাদুঘরে এই বনভোজন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এদিকে দুপুরের দিকে বনভোজন অনুষ্ঠিত হয় এবং বনভোজন শেষে সংগঠনের নেতৃবৃন্দ, সদস্য ও সদস্যদের পরিবারের সদস্যরা ৪টি ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। ক্রীড়া প্রতিযোগিতা শেষে লোকায়ন জীবন বৈচিত্র্য জাদুঘর চত্বরে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত বনভোজন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সহ-সম্পাদক ফিরোজ আমিন সরকার, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল আওয়াল, সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, সহ-সভাপতি তারেক হোসেন, সহ-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির, সাবেক সহ-সভাপতি আল মাহমুদুল হাসান বাপ্পী, অর্থ সম্পাদক নাহিদ রেজা প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ঠাকুরগাঁও জেলা জুড়ে ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কমিটি রয়েছে। খুব অল্প সময়ের মধ্যে সংগঠনটি মানুষের আস্থা অর্জন করেছে এবং জনপ্রিয় একটি সংগঠন হিসেবে সুনাম অর্জন করেছে। সংগঠনের প্রত্যেকটি সদস্য জেলার গুরুত্বপূর্ণ বস্তুনিষ্ঠ সংবাদগুলো তাদের পত্রিকায় প্রকাশের মাধ্যমে সরকারের দৃষ্টিগোচরে আনছে এবং তারই ধারাবাহিকতায় জেলার উন্নয়নমূলক কর্মকাণ্ড সম্পাদিত হচ্ছে। আমরা চাই এই সংগঠনের প্রত্যেকটি সদস্য জনগণের কল্যাণে কাজ করুক। সেই সাথে ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের পথচলা আরও সুদৃঢ় হোক এমন প্রত্যাশা ব্যক্ত করেন।

আলোচনা সভা শেষে চারটি ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী প্রথম, দ্বিতীয়, তৃতীয় এবং লাকী কূপন বিজয়ী ১০ জনের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com