রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
বনানীতে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  খিলক্ষেত প্রেসক্লাবের-২০১১ সালের পর আহ্বায়ক কমিটি গঠন ২০২৪ মাধবপুরে সাবেক প্রতিমন্ত্রীসহ ৪৬ জনের বিরুদ্ধে যুবদল নেতার মামলা  বৈষম্যবিরোধী ছাত্র হত্যা মামলা : এজাহারভুক্ত পলাতক আসামি শাহ আলম তুরাগে আটক ব্যাংক লুটেরাদের দেশে ফিরে এনে বিচারের আওতায় নিতে হবে: মির্জা ফখরুল হাজীক্যাম্পের সামনে বঙ্গোমাতা মাধ্যমিক বিদ্যালয়ের সড়কের দুই পাশে বসেছে ভাসম্যান বাজা,মাদকসেবিদের দৌরাত্ম  লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার টস জিতে বোলিংয়ে বাংলাদেশ বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বেগম খালেদা জিয়া

নেত্রকোনার বারহাট্টায় মাদরাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে মামলা 

 

সোহেল খান দূর্জয় নেত্রকোনা প্রতিনিধি : নিউজ দৈনিক ঢাকার কন্ঠ

 

নেত্রকোনার বারহাট্টায় এক মাদরাসা ছাত্রকে (১১) বলাৎকারের অভিযোগে উপজেলার শ্রীরামপুর হোসেন আরা খন্দকার হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক হাফেজ মুফতি আব্দুল বারেক (৩৫) বিরুদ্ধে ঐ ছাত্রের পিতা সিরাজ মিয়া বাদী হয়ে বারহাট্টা থানায় মামলা করেছেন।

 

মামলায় বলা হয়েছে, নির্যাতনের শিকার ছাত্রটি শ্রীরামপুর হোসনে আরা খন্দকার হাফিজিয়া মাদ্রাসার বোডিং-এ থেকে লিখা-পড়া করে। গত ২৫ এপ্রিল রাত দশটার দিকে ছাত্রটি তার এক সহপাটিকে নিয়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে আসে। ঘরে ফেরার সময় শিক্ষক আব্দুল বারেক ছাত্রটিকে নিজের কক্ষে ডেকে নিয়ে বলাৎকার করে।

 

এ ব্যাপারে নির্যাতিত ছাত্রটি লজ্জায় কাউকে জানায় নাই। কিন্তু, মলদ্বারে তীব্র ব্যাথার কারণে সে গত রবিবার দুপুরে বাড়িতে ফিরে আসে এবং তার মায়ের কাছে হুজুরের অপকর্মের কথা জানায়।

 

মামলার অভিযুক্ত শিক্ষক বতর্মানে পলাতক রয়েছে।

 

পরিবার ও মামলা সূত্রে জানা গেছে শিক্ষক আব্দুল বারেক উপজেলার শ্রীরামপুর হোসনে আরা খন্দকার হাফিজিয়া মাদরাসায় শিক্ষকতা করেন।

 

নির্যাতিত ছাত্রটি ওই মাদরাসায় বোডিং এ থেকে পড়াশুনা করে। মাদরাসায় থাকাকালীন সময়ে শিক্ষক আব্দুল বারেক কিছু দিন পরপর বিভিন্ন প্রলোভনে ওই ছাত্রকে ফুসলিয়ে মাদরাসার টিনশেড ঘরে নিয়ে বলাৎকার করতো।

 

সর্বশেষ গত ৮ মে শিক্ষক আব্দুল বারেক ওই ছাত্রকে তার ইচ্ছা বিরুদ্ধে টিনশেড ঘরে নিয়ে বলাৎকার করে। এবং ঘটনা কাউকে জানালে ওই ছাত্রকে মাদরাসা থেকে বহিষ্কারের হুমকি দেয় ওই শিক্ষক। পরে ওই ছাত্র মাদরাসা থেকে বাড়িতে এসে ঘটনা মাকে জানায়। পরে ওই ছাত্রের বাবা সিরাজ মিয়া বাদী হয়ে (১০ মে) মঙ্গলবার বারহাট্টা থানায় মামলা দায়ের করেন।

 

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ লুৎফুল হক বলেন বলাৎকারের ঘটনায় মামলা হয়েছে। বিষয়টিকে খুবই গুরুত্বের সাথে দেখা হচ্ছে। আসামী পলাতক রয়েছে তাকে গ্রেফতারে সর্বাত্মক প্রচেষ্ঠা চলছে।

 

 

 

১০.০৫.২০২২ ইং

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com