রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
বনানীতে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  খিলক্ষেত প্রেসক্লাবের-২০১১ সালের পর আহ্বায়ক কমিটি গঠন ২০২৪ মাধবপুরে সাবেক প্রতিমন্ত্রীসহ ৪৬ জনের বিরুদ্ধে যুবদল নেতার মামলা  বৈষম্যবিরোধী ছাত্র হত্যা মামলা : এজাহারভুক্ত পলাতক আসামি শাহ আলম তুরাগে আটক ব্যাংক লুটেরাদের দেশে ফিরে এনে বিচারের আওতায় নিতে হবে: মির্জা ফখরুল হাজীক্যাম্পের সামনে বঙ্গোমাতা মাধ্যমিক বিদ্যালয়ের সড়কের দুই পাশে বসেছে ভাসম্যান বাজা,মাদকসেবিদের দৌরাত্ম  লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার টস জিতে বোলিংয়ে বাংলাদেশ বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বেগম খালেদা জিয়া

নেত্রকোনায় অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার

 

 

সোহেল খান দূর্জয় নেত্রকোনা : নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

 

নেত্রকোনার , ১৯.১১.২০২২ ইং পূর্বধলায় প্রায় ৩৫ বছরের অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। তবে তার কোন পরিচয় পাওয়া যায়নি।

শনিবার (১৯ নভেম্বর) সকালে উপজেলার খলিশাউর ইউনিয়নের বালুচরা তালতলা এলাকার রাস্তার পাশে কলাগাছের নিচ থেকে এই অজ্ঞাত পরিচিত মহিলার লাশ উদ্ধার করা হয়।

খলিশাউর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কমলকৃষ্ণ সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘সকালে স্থানীয় লোকজন রাস্তার পাশে নারীর লাশ দেখতে পেয়ে আমাকে জানায়। পরে ঘটনাটি পুলিশকে জানালে থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে আসেন। লাশ উদ্ধার করে সোরতহাল রির্পোট তৈরী করে ময়না তদন্তের জন্য লাশ নেত্রকোনা সদর হাসপাতালে প্রেরণ করেন।

খবর পেয়ে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার ফকরুজ্জামান জুয়েল ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্শেদা আক্তার ঘটনাস্থল পরিদর্শন করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্শেদা আক্তার জানান, তার পেটে বড় ধরনের ছুরির আঘাত রয়েছে। ধারনা করা হচ্ছে তাকে অন্য কোথাও হত্যা করে লাশ রাতে কোন এক সময় এখানে ফেলে রেখে গেছে। এখন পর্যন্ত লাশের কোন পরিচয় পাওয়া যায়নি। এ ব্যাপারে তদন্ত চলছে।

 

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com