বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি। 

বাগেরহাট প্রচন্ড শীতে ছিন্নমূল ও অসহায় মানুষদের পাশে মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাব।

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মোঃনাজমুল মোরেলগঞ্জ প্রতিনিধিঃ

 

সারাদেশের ন্যায় বাগেরহাটের মোরেলগঞ্জে শীতের দাপট ক্রমশ বাড়ছে। কনকনে শীতে এলাকার গরিব অসহায় বয়োবৃদ্ধ মানুষ গুলোর কষ্ট কিছুটা লাঘব করার লক্ষ্যে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাব। রবিবার রাতে মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবে ও পৌর সদরে ঘুরে ঘুরে এসব কম্বল বিভিন্ন বয়সীদের মাঝে বিতারন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি দৈনিক প্রবাহ প্রতিনিধি এইচ এম শহিদুল ইসলাম,সাধারণ সম্পাদক দৈনিক ভোরের দর্পন প্রতিনিধি শামীম আহসান মল্লিক,কার্যনির্বাহী সদস্য দৈনিক খোলা কাগজ প্রতিনিধি আবু সালেহ, কার্যনির্বাহী সদস্য দৈনিক ইনকিলাব প্রতিনিধি মেজবাহ ফাহাদ,প্রচার সম্পাদক দৈনিক আমার বার্তা প্রতিনিধি এনায়েত করিম রাজীব প্রমুখ।কম্বল বিতারন প্রসঙ্গে মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এইচ এম শহিদুল ইসলাম বলেন, নিজ এলাকার গরীব ও দুস্থ নিরীহ মানুষের প্রতি সামাজিক দায়বদ্ধতা থেকে কম্বল ও শীত বস্ত্র বিতরণ করেছি। আমাদের সাধ্যমতো আগামীতেও এলাকার মানুষের জন্য সাহায্য সহযোগীতা অব্যাহত রাখবো।

তিনি অারও বলেন, শীতবস্ত্র বিতরণ গরীবদের প্রতি কোন করুণা নয় বরং এটা সামর্থবানদের নৈতিক দায়িত্ব। উপজেলা প্রেসক্লাবের এ কার্যক্রমে সহায়তা দানকারীদের ধন্যবাদ জানিয়ে তিনি শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতিও আহ্বান জানান।এছাড়াও উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামিম অাহসান মল্লিক বলেন, দুর্ভোগহীন এক মানবিক সমাজ প্রতিষ্ঠায় মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের এ অন্যান্য কার্যক্রম দরিদ্র মানুষের মনে আশার সঞ্চার করেছে। আশা করি মোরেলগঞ্জে অামাদের এ কার্যক্রম আরো সম্প্রসারিত হবে। দেশের সামাজিক উন্নয়ন ও মানুষের জীবনমানের উৎকর্ষতা সাধনের স্বপ্ন নিয়ে অামাদের মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাব দীর্ঘবছর যাবত উপজেলার বিভিন্ন এলাকায় সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে আসছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com