শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা

লালমনিরহাটে বিদেশি মদ সহ গ্রেফতার২ 

 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মো:হাসমত উল্লাহ,লালমনিরহাট

 

লালমনিরহাট জেলার সদর থানাধীন মহেন্দ্রনগর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৮০বোতল বিদেশি মদ সহ ২জন কে গ্রেফতার করেন।

 

গত ১০শে জানুয়ারি ২০২৩ইং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়, লালমনিরহাট এর সহকারী পরিচালক জনাব মোঃ আবু জাফর,এর নেতৃত্বে, এস আই আবু নাছের, ও সঙ্গীয় ফোর্স সহ লালমনিরহাটের সদর থানাধীন মহেন্দ্রনগর এলাকায় মের্সাস লিমন & ব্রাদার্স ফিলিং স্টেশন এর সামনে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাথর বোঝাই একটি ট্রাক আটক করে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় ৮০ বোতল বিদেশি মদ একটি মোবাইল ফোন সহ ০২ জন কে গ্রেফতার করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

 

গ্রেফতারকৃত আসামীরা হলেন হোসাইন আহমেদ(৩২),পিতা আব্দুল বাতেন, গ্রাম কইল আশাদিয়া, থানা দৌলদপুর জেলা মানিকগঞ্জ। আব্দুল সাদ্দাম(২২),পিতা আব্দুল মজিদ,গ্রাম ইমানদি পুর থানা সাভার পৌরসভা ৭নং ওয়ার্ড জেলা ঢাকা। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে (২০১৮) লালমনিরহাট সদর থানায় একটি মামলা হয়।

 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়, লালমনিরহাট এর সহকারী পরিচালক মোঃ আবু জাফর,জানান গোপন সংবাদের ভিত্তিতে সদর থানাধীন মহেন্দ্রনগর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৮০বোতল বিদেশি মদ একটি ট্রাক ও একটি মোবাইল সহ ২জন কে গ্রেফতার করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com