বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা

লালমনিরহাট কালীগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে বেঞ্চ বিতরণ করেন মাহবুবুজ্জামান আহমেদ,

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মো.হাসমত উল্লাহ, লালমনিরহাট।।

 

 

শিক্ষার মান উন্নত করার লক্ষ্যে বেঞ্চ বিতরণ করলেন রংপুর বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মাহাবুবুজ্জান আহমেদ।

 

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে এসব বেঞ্চ বিতরণ করেন রংপুর বিভাগের তৃতীয়বারের মতো শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ও দু’বারের সফল উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ, উপজেলা পরিষদের উদ্যোগে ইউজিডিপি প্রকল্পের আওতায় ২০টি শিক্ষাপ্রতিষ্ঠানে ১৪৫ জোড়া প্লাস্টিকের ফাইবারে তৈরি বেঞ্চ বিতরণ করা হয়েছে।

 

কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ, জীবনের সবটুকু সময়ই বিনিয়োগ করেছেন আওয়ামী রাজনীতির পেছনে। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে স্কুলজীবনে ছাত্রলীগের পতাকাতলে আশ্রয় নেন। ছোটবেলা থেকেই তিনি স্বপ্ন দেখেন, দেখান মানুষকে। মানুষকে নিজের দেখানো স্বপ্ন পূরণ করাই ফের তার স্বপ্ন হয়ে দাঁড়ায়। তারুণ্যদীপ্ত মাহবুবুজ্জামান আহমেদ, নিজের কষ্টার্জিত অর্থ ব্যয় করে। তিনি সর্বদা মানুষের সেবা করে চলছেন। তবে এ জননেতা এবার মানুষের সেবা করার লালিত স্বপ্ন পূরণের জন্য, কালীগঞ্জ উপজেলা কে মডেল রুপে গড়ে তুলতে লড়তে প্রস্তুত বলে জানিয়েছেন। তিনি আরো বললেন তার স্বপ্নের কথা, আশার কথা, ভালোবাসার কথা। মানুষের প্রতি দরদ আর প্রেমের কথা। বললেন আধুনিক উপজেলা গড়ে তোলার স্বপ্নের কথা।

 

এবার মানুষের ভালোবাসাকে পুঁজি করে তিনি একটি আধুনিক উপজেলা উপহার দেওয়ার স্বপ্নে বিভোর। ‘একটি আধুনিক মডেল উপজেলা উপহার দেওয়ার জন্য যা কিছু করতে হয়, সব করব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন কর্মকান্ড স্বচ্ছতার সহিত মানুষের নিকট পৌঁছে দিতে চাই। মানুষ যেমন স্বপ্ন দেখেন কালীগঞ্জ উপজেলাকে নিয়ে, ঠিক তাদের স্বপ্নের মতো করে সাজাব এ উপজেলাকে।

 

বেঞ্চ বিতরণ অনুষ্ঠানে কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ বলেন, আজ ২০ শিক্ষা প্রতিষ্টানে ১৪৫ জোড়া বেঞ্চ দেয়া হয়েছে। আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই শিক্ষা ও স্বাস্থ্য খাতে ৭০% অর্থ বরাদ্দ দিয়ে আসছি। আগামী বছরে শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ খাতে বেশির ভাগ অর্থ বরাদ্দ দেয়া চেষ্টা করবে বলে জানান তিনি। তিনি আরোও বলেন, শিক্ষা প্রতিষ্টানের অবকাঠামো নির্মান, ওয়াসব্লক, বাই-সাইকেল, সিলিং ফ্যান, উপবৃত্তি, খেলার সামগ্রী, বই সহ বিভিন্ন বরাদ্দ দেওয়ার চেষ্টা করবো।

 

বেঞ্চ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার জহির ইমাম, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) বীরেন্দ্রনাথ রায়, উপজেলা সহকারী শিক্ষা অফিসার রনবীর কুমার রায় নায়েক, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর ইয়াছিন আলী, বেঞ্চ প্রাপ্ত শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষক বৃন্দ ও উপস্থিত ছিলেন ইলেকট্রনিক্স পিন্ট্র মিডিয়ার ব্যাক্তিবর্গ।

 

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com