শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
মাধবপুরে সাবেক প্রতিমন্ত্রীসহ ৪৬ জনের বিরুদ্ধে যুবদল নেতার মামলা  বৈষম্যবিরোধী ছাত্র হত্যা মামলা : এজাহারভুক্ত পলাতক আসামি শাহ আলম তুরাগে আটক ব্যাংক লুটেরাদের দেশে ফিরে এনে বিচারের আওতায় নিতে হবে: মির্জা ফখরুল হাজীক্যাম্পের সামনে বঙ্গোমাতা মাধ্যমিক বিদ্যালয়ের সড়কের দুই পাশে বসেছে ভাসম্যান বাজা,মাদকসেবিদের দৌরাত্ম  লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার টস জিতে বোলিংয়ে বাংলাদেশ বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বেগম খালেদা জিয়া বন্যায় ক্ষতিগ্রস্তদের এক দিনের বেতন দিল বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ রোহিঙ্গা প্রত্যাবাসনে সহায়তার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেছে আইওএম

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে স্থানীয় সরকার দিবস পালিত

নিউজ: দৈনিক ঢাকার কন্ঠ 

খায়রুল বাশার ময়মনসিংহ প্রতিনিধিঃ

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে  একটি বণ্যাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৯ সেপ্টম্বর বেলা ১১ টায় নগরভবন থেকে একটি র‌্যালি শুরু হয়ে কাচারি মোড় প্রদক্ষিণ করে। শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে আয়োজিত আলোচনাসভার সভাপতিত্ব করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী।
এ সময় তিনি বলেন, জনগণকে অধিকতর সেবা প্রদানে মাননীয় মেয়রের নেতৃত্বে কাউন্সিলর-কর্মকর্তা কর্মচারিসহ সবাইকে নিয়ে টিম ওয়ার্ককে শক্তিশালী করতে হবে। স্থানীয় সরকার প্রতিষ্ঠান জনগণের প্রতিষ্ঠান। জনপ্রতিনিধিগণ এখানে জনগণের উন্নয়নের ম্যান্ডেট নিয়ে আসেন। সিটি কর্পোরেশনের কার্যক্রমে তাই জনগণের অংশগ্রহণকে নিশ্চিত করতে বিভিন্ন কমিটির মাধ্যমে জনগণের মতামত ও অংশগ্রহণ নিশ্চিত করা হচ্ছে।
তিনি আরও বলেন, প্রশাসনিক স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতেও বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে ময়মনসিংহ সিটি কর্পোরেশন স্থানীয় সরকার প্রতিষ্ঠানসমূহের ৫ম স্থান অধিকার করেছে।

প্রধান নির্বাহী কর্মকর্তা সিটি কর্পোরেশনের বিভিন্ন পর্যায়ের কার্যক্রমে আরও তদারকি বৃদ্ধির উপর গুরুত্বারোপ করেন। তিনি এ বিষয়ে জনগণের সহযোগিতা কামনা করে বলেন, সকলের সহযোগিতা ছাড়া সামগ্রিক উন্নয়ন নিশ্চিত করা সম্ভব নয়। মাননীয় মেয়র এর নেতৃত্বে ময়মনসিংহ সিটি কর্পোরেশন জনগণের উন্নয়নে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে। এসব উদ্যোগের সাথে থেকে উন্নয়নকে আরও ত্বরান্বিত করতে হবে।

এ অনুষ্ঠানে প্যানেল মেয়র ০৩ সামীমা আক্তার সহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ , জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব,   আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ ও এস এম মাজহারুল ইসলাম, প্রধান ভান্ডার ও ক্রয় কর্মকর্তা মোঃ বুলবুল আহমেদ, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ, প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা অসীম সাহা, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ জহুরুল হক, নির্বাহী প্রকৌশলী বিদ্যুৎ মোঃ জিল্লুর রহমান সহ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারি বৃন্দ, প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com