মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি।  মহাখালী থেকে ডিএনসিসির সাবেক মেয়র আতিকুল আটক

লোকসভার প্রার্থী সৌমেন্দু অধিকারীর সমর্থনে, অভিনেতা মিঠুন চক্রবর্তীর রোড শো

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

রিপোর্টার , শম্পা দাস ও সমরেশ রায়,‌

লোকসভার প্রার্থী সৌমেন্দু অধিকারীর সমর্থনে, অভিনেতা মিঠুন চক্রবর্তীর রোড শো ।

আজ ১৮ই মে শনিবার, ঠিক দুপুর দুটোই , পূর্ব মেদিনীপুরের খেজুরি লোকসভার বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারীর সমর্থনে, অভিনেতা মিঠুন চক্রবর্তী রোড শো করলেন বারাতলা পর্যন্ত।

এই রোড শো ঘিরে খেজুরিতে জনপ্লাবন শুরু হয় অভিনেতা মিঠুন চক্রবর্তীকে দেখার জন্য, এবং শুভেচ্ছা জানানোর জন্য। সকলেই নায়কের ছবি ক্যামেরাবন্দি করতে থাকে। রাস্তার দু’ধারে কাতারে কাতারে মানুষ লাইন দিয়ে অপেক্ষা করতে থাকেন একবার অভিনেতা মিঠুন চক্রবর্তীকে দেখার জন্য।

ব্যাঞ্জো ও বাজনা সহ প্রশেসনের মধ্য দিয়ে এই রোড শো শুরু হয় এবং শেষ হয় বারাতলায় গিয়ে,। রোড শো তে উপস্থিত ছিলেন লোকসভার প্রার্থী সৌমেন্দু অধিকারী সহ অন্যান্যরা, অভিনেতা মিঠুন চক্রবর্তী সকলকে হাত তুলে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

ভোট যত এগিয়ে আসছে, এলাকায় এলাকায় চলছে প্রচার তুঙ্গে, প্রত্যেক দলের প্রচার জোরদার হচ্ছে। সবার একটাই কথা ভোট দেবেন কাজের মানুষকে, ভোট আপনার অধিকার, সকাল সকাল নিজের ভোট নিজে দেবেন। নির্ভয়ে ভোট দেবেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com