শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ব্যাংক লুটেরাদের দেশে ফিরে এনে বিচারের আওতায় নিতে হবে: মির্জা ফখরুল হাজীক্যাম্পের সামনে বঙ্গোমাতা মাধ্যমিক বিদ্যালয়ের সড়কের দুই পাশে বসেছে ভাসম্যান বাজা,মাদকসেবিদের দৌরাত্ম  লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার টস জিতে বোলিংয়ে বাংলাদেশ বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বেগম খালেদা জিয়া বন্যায় ক্ষতিগ্রস্তদের এক দিনের বেতন দিল বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ রোহিঙ্গা প্রত্যাবাসনে সহায়তার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেছে আইওএম গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যায় শেখ সেলিম সহ একহাজার ৬১৮ জনের বিরুদ্ধে মামলা মির্জা আব্বাসকে হত্যাচেষ্টার অভিযোগে রাশেদ খান মেনন তিন দিনের রিমান্ডে

সরিষাবাড়ীতে ইউপি সদস্যকে মারধরের ঘটনার প্রধান আসামি গ্রেপ্তার

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

আল আমিন হাসান ,

জামালপুর সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়ন পরিষদ ভবনে ঢুকে ইউপি সদস্যের ওপর হামলার ঘটনার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৮ মে) দুপুরে মামলার প্রধান আসামি মামুনকে আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে শুক্রবার রাতে রাজধানী ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

শনিবার দুপুরে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুশফিকুর রহমান।

প্রেস ব্রিফিংয়ে ওসি বলেন, গত ১৫ মে দুপুরের দিকে ডোয়াইল ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য রেজাউল হক তার দাপ্তরিক কাজ করছিলেন। এমন সময় আসামি মামুন পরিষদের সচিবের কক্ষে ঢুকে তাকে মারধর করে। মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ ঘটনায় ওই ইউপি সদস্যকে বাদী করে তাৎক্ষণিক একটি মামলা নেওয়া হয়। এরপর সরিষাবাড়ী থানা টিম বিভিন্ন জায়গায় অভিযান চালায়। এক পর্যায়ে ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে আমরা তাকে গ্রেপ্তার করি। আজ দুপুরে যথাযথ প্রক্রিয়ায় মাধ্যমে তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com