মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি।  মহাখালী থেকে ডিএনসিসির সাবেক মেয়র আতিকুল আটক

শ্রীনগরে টাকার ছড়াছড়ি ও হুমকির অভিযোগ এনে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

মুন্সিগঞ্জ প্রতিনিধি :

দেশে চলমান উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে সংঘাত, সহিংসতার মত ঘটনা ঘটলেও শ্রীনগরে কিছু বিছিন্ন বিষয় ছাড়া এখন অবধি অনেকটা শান্তিপূর্ণভাবে চলছে প্রার্থীদের প্রচার-প্রচারনা।তৃতীয় ধাপে আগামী ২৯ মে ২০২৪ ইং শ্রীনগর উপজেলা নির্বাচন সম্পন্ন হতে যাচ্ছে।তবে মিথ্যা প্রচার এবং

নির্বাচনী কর্মকান্ডে বাধা প্রধানের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন, চেয়ারম্যান পদপ্রার্থী জেলা পরিষদ সদস্য এবং কোলাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি  এম মাহবুব উল্লাহ কিসমত।

বৃহস্পতিবার ২৩ মে রাত ১০টার দিকে  দোয়াত-কলমের প্রার্থী এম মাহবুব উল্লাহ কিসমত, উপজেলার কোলাপাড়া ইউনিয়নের সমষপুর এলাকায় নিজ বাসভবনে তিনি এ সংবাদ সম্মেলন করেন।

তিনিসহ তিন জন প্রার্থী শ্রীনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। অন্য দুজন হলেন কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মসিউর রহমান মামুন এবং আনারস প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস -চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু ।

সংবাদ সম্মেলনে দোয়াত-কলমের প্রার্থী মাহবুব উল্লাহ কিসমত বলেন,

দোয়াত–কলম প্রতীকের নির্বাচনী প্রচার – প্রচারনায় বাঁধা দেওয়া ও মিথ্যা সংবাদ প্রচারের অভিযোগে তিনি সংবাদ সম্মেলন করছেন।

নির্বাচনে প্রতীক বরাদ্দের দিন থেকে তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,মোঃ মসিউর রহমান এবং তাঁর সমর্থকেরা তাঁকে নানাভাবে হুমকি-ধামকি এবং ভয় ভীতি পদর্শনসহ তার প্রচার প্রচারণায় বাধা দিয়ে যাচ্ছেন। বাঁধা উপেক্ষা করে তিনি প্রচার–প্রচারণায় চালিয়ে যাচ্ছেন। মাহবুব উল্লাহ দাবি করেন, ‘আমার জনসমর্থন দেখে মসিউর রহমান মামুনরা ভীত। তাঁরা জেনে গেছেন, এ উপজেলার মানুষ আমাকে ভোট দেবেন। কোনোভাবে তাঁরা আমাকে আটকাতে পারছেন না। তাই তাঁরা এখন ষড়যন্ত্র শুরু করেছেন। কে বা কাহারা, কী জন্য কাকে টাকা দিচ্ছেন, সেই ভিডিও ধারণ করে প্রতিদ্বন্দ্বী প্রার্থী আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যম, বেনামি অনলাইন পোর্টালে মিথ্যা সংবাদ প্রচার করছেন।এমন ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com