মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি।  মহাখালী থেকে ডিএনসিসির সাবেক মেয়র আতিকুল আটক

ষষ্ঠ দফা ভোটে, পূর্ব পশ্চিম মেদিনীপুর জেলার বেশ কিছু বুথ উত্তেজনা প্রবণ সকাল থেকেই

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

রিপোর্টার, সমরেশ রায় ও শম্পা দাস

আজ ২৫শে মে শনিবার, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর সহ বিভিন্ন এলাকায় চলছে ভোট গ্রহণ, সকাল থেকেই বেশ কয়েকটি বুথ উত্তেজনা প্রবণ,

তমলুক লোকসভার অন্তর্গত মহিষাদল বিধানসভা ২১৮ নম্বর বুথের সিপিআইএম পোলিং এজেন্ট কে পোলিং বুথ থেকে বার করে দেয় সেক্টর অফিসার ও প্রিসারডিং অফিসার। ঘটনাস্থলে পৌঁছায় তমলুক লোকসভা কেন্দ্রের জাতীয় কংগ্রেস সমর্থিত মনোনীত সিপিআইএম প্রার্থী আইনজীবী কমরেড সায়ন ব্যানার্জি।

রাস্তায় আগুন জালিয়ে বিক্ষোভ, চন্দ্রকোনা মেদিনীপুর রাজ্য সড়কের , গো ব্যাক স্লোগান, ঘাটালের বিজেপি প্রার্থী হিরনের সামনে, বিক্ষোভ দেখায় তৃণমূল কংগ্রেসের কর্মীরা ,পুলিশ নীরব দর্শক।

কাঁথি লোকসভা কেন্দ্রে পটাশপুর ভোটারদের ভোট দিতে যেতে বাধা বিজেপি কর্মীদের হুমকির ও মারধরের অভিযোগ। তৃণমূলের বিরুদ্ধে মারধর করা হয় দুই ভোটারকে। নৈপুর গ্রাম পঞ্চায়েতের চাঁদপুর ১৫ নম্বর বুথে বিজেপি কর্মীদের ভোট দিতে যেতে বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ।

ঘাটাল চন্দ্রকোনার কেশপুরের আনন্দপুর থানার খেরিয়া বালিয় এলাকায় বিক্ষোভ, প্রার্থীর গাড়ি আটকে বাঁশ ও লাঠি হাতে বিক্ষোভ তৃণমূল কর্মী সমর্থক সহ গ্রামবাসীদের।

সকাল নটা দশ নাগাদ শান্তি কুঞ্জ থেকে ভোটদানের জন্য রওনা দিলেন , বিরোধীদল নেতা শুভেন্দু অধিকারী নন্দীগ্রামে।

পূর্ব মেদিনীপুর জেলার অন্তর্গত ঘাঁটাল লোকসভা কেন্দ্রের পাঁশকুড়া গান্ধী বিদ্যাপীঠে এ বছর নির্বাচন কমিশনের উদ্যোগে গোলাপী ভোটকেন্দ্র করা হয়েছে, চারাগাছ ও বেলুন দিয়ে পুরোপুরি স্কুল যত সাজানো হয়েছে।

নন্দীগ্রামের গড় চক্রবেরিয়াতে সাধারণ মানুষকে মারার অভিযোগ উঠল কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে , মেরে মাথা ফাটিয়ে দেওয়া হল এক বৃদ্ধের ২৩৫ নম্বর বুথে,

ভোট শুরুর আগে গতকাল রাতে মৃত্যু হল এক তৃণমূল নেতার, নাম শেখ সঈদুল ৪২। বাড়ি মহিষাদল, অভিযোগের তীর বিজেপির দিকে।

তমলুক লোকসভার অন্তর্গত হলদিয়া বিধানসভার ১৫২ ও ১৫৩ নম্বর বুথ পরিদর্শনে লোকসভা জাতীয় কংগ্রেস সমর্থিত বামফ্রন্ট মনোনীত সিপিআইএম প্রার্থী আইনজীবী সায়ন ব্যানার্জি।

ঘাটাল লোকসভার কেশপুরের আনন্দপুর থানার খেরিয়া বালি এলাকায় বিক্ষোভ, প্রার্থী হিরনময় চ্যাটার্জির গাড়ি আটকে বাস ও লাঠি হাতে বিক্ষোভ, তৃণমূল কর্মী সমর্থক সহ গ্রামবাসীদের।

দাসপুর এক নম্বর ব্লকের ,বেশ কিছু এলাকা সহ জয় কৃষ্ণপুর ও সেকেন্দারী এলাকার বুথে শান্তিপূর্ণ ভোট হচ্ছে, সকাল থেকে কোন রকম বিশৃঙ্খলা ঘটেনি, শান্তিপূর্ণভাবে ভোট দিয়েছেন ভোট দাতারা , সকাল থেকেই লাইনে দাঁড়িয়ে নির্বিঘ্নে ভোট দিচ্ছেন।

লোকসভা ভোটে ,ভোটদাতাদের কোনভাবেই মোবাইল ব্যবহার করতে নিষেধ করছেন ,এমন কি মোবাইল নিয়ে ভেতরে প্রবেশ নিষেধ। যদি কেউ ভুল করে মোবাইল নিয়ে আসেন, তাদেরকে অন্য কোথাও জমা রাখতে বলা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com