মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি।  মহাখালী থেকে ডিএনসিসির সাবেক মেয়র আতিকুল আটক

রাত পোহালেই আগামীকাল ভোট গণনা শুরু , আর সকলের মঙ্গল কামনায় মদন মিত্র যঞ্জ করলেন,

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

রিপোর্টার , সমরেশ রায় ও শম্পা দাস, কলকাতা

আগামীকাল ৪ঠা জুন মঙ্গলবার, সকাল থেকেই শুরু হয়ে যাবে ভোট গণনার কাজ, আর সেই উপলক্ষে আজ ৩রা জুন সোমবার , ঠিক দুপুর ২.৩০ মিনিটে, যদু বাবুর বাজারের উল্টোদিকে, ভবানীপুর পার্টি অফিসের সামনে কামারহাটির বিধায়ক মদন মিত্র ভোটের ফলাফল ও সবার মঙ্গল কামনায় একটি যঞ্জ করলেন। পুরোহিত ডেকে পুজোপাঠ করে, তিনি রীতিমেনে এই যঞ্জ করলেন। অগণিত তৃণমূল কর্মী এই যঞ্জে সামিল হন।

আগামী কাল ভোটের ফলাফল, যাতে সবাই শান্তিতে থাকে, সারা বাংলা মানুষ শান্তিতে বসবাস করে, সকলের মনে যেন শান্তি ফিরে আসে এবং বাংলার জয় হয় , জয় বাংলা তার এই যজ্ঞের মধ্য দিয়ে প্রার্থনা করলেন।

আর তার সাথে সাথে মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মঙ্গল প্রার্থনা করলেন।

যজ্ঞের মধ্য দিয়ে মাননীয় মুখ্যমন্ত্রী প্রতিটি প্রকল্প মন্ত্র উচ্চারণের মধ্য দিয়ে প্রার্থনা করলেন কন্যাশ্রী জয়, স্বাস্থ্য সাথীর জয় , স্টুডেন্ট কার্ডের জয়, যুবশ্রী জয়, প্রভৃতি।

এর সাথে সাথে প্রধানমন্ত্রী কে এক চোট নিলেন ,এমনকি বিজেপির প্রেসিডেন্ট কে,

মদন মিত্র বলেন মোদি যে পুজো করছে সেটা ভ্রষ্টাচার পুজো, কোন কিছুর জন্য এত খরচা করে ধ্যান করতে হয় না।

আমরা তো যোগ্য করলাম, কার জন্য কি এত কিছু লেগেছে? দুটো ইট একবাটি বালি একটু ঘি, একটা মালা আর একটা পুরোহিত।, মন সন্তুষ্ট থাকলে এতেই যথেষ্ট, জন্য এতকিছু করার দরকার হয় না, তারা ভ্রষ্টাচার হয় তাদের এইসব দরকার লাগে, সন্ন্যাসী হতে গেলেও নিজের মনকে আগে ঠিক রাখতে হবে। গেরুয়া পড়লেই সন্ন্যাসী হওয়া যায় না।

সাথে সাথেই বিজেপির প্রেসিডেন্ট কে এক চোট নিলেন, তিনি নাকি বলেছেন ,তৃণমূলের সকলকে ইন কাউন্টার করবেন, মদন মিত্র জোর গলায় বলেন ক্ষমতা থাকলে করে নেবেন, উনি যদি ইন কাউন্টার করতে পারে, আমাদেরও ক্ষমতা আছে ইন কাউন্টার করার , তাই আগামীকাল যাতে কোনো রকম গন্ডগোল না হয় ,ব্যালট বাক্স কোনরকম উলটপালট না হয়, তার জন্য আমাদের যেমন ভেতর ছেলে মেয়েরা থাকবে ,বাইরেও হাজারো ছেলে মেয়ে থাকবে।

আরও একটি কথা বললেন মোদি সরকার ভুলে গেছেন ও বিজেপি সদস্যরা ভুলে গেছেন। এটা ইউপি বিহার নয়, পশ্চিমবাংলায় এনকাউন্টার করা এত সোজা কথা নয়। ইন কাউন্টার করতে গেলে বাংলার মানুষও ইন কাউন্টার করতে জানে, তৃণমূল কর্মী ও সদস্যরা থেমে থাকবে না, মুখ বুজে থাকবেনা।

আজ এই যজ্ঞের মধ্য দিয়ে শুধু শান্তি কামনা করলাম এবং আমাদের যে ৪২ জন ছেলে রয়েছে ,তারা আজ এখানে মঞ্চ করে উপস্থিত থাকবেন, কোনরকম কিছু ঘটলে আমাদের ছেলেরা সেটা মোকাবিলা করবেন,যাতে অশান্তি না ঘটে।

আমার শরীর খারাপ থাকা সত্ত্বেও ,আমি এসেছি সকলের মঙ্গল কামনা করতে, আমার যিনি মাথা মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যিনি আমাকে সবসময় অনুপ্রেরণা যোগান, তাহার কথা মেনে এগিয়ে যাব। যিনি আমার অসুস্থতার কথা ভেবেও, আমাকে সমস্ত ভাবে সহযোগিতা করছেন। একটা গাড়ির পর্যন্ত ব্যবস্থা করে দিয়েছেন, তাই মাননীয় মুখ্যমন্ত্রীর জয় হোক, আগামীকাল যেন জনগণ প্রমান করে দেয়, বাংলার জয় , বাংলায় এগিয়ে যাক। জয় বাংলা মুখ্যমন্ত্রীর কাজের ধারা আরো যেন এগিয়ে যেতে পারে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com