বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা

পশ্চিম মেদিনীপুরের নারায়নগড়ে, ভয়াবহ বাস দুর্ঘটনায়, আহত প্রায় ১৫ থেকে ২০ জন বাস যাত্রী।

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

রিপোর্টার, সমরেশ রায় ও শম্পা দাস।

আজ ৮ই জুন শনিবার, পশ্চিম মেদিনীপুর জেলা জাতীয় সড়কের উপর ভয়াবহ বাস দুর্ঘটনা ,আহত হলেন বাসের মধ্যে থাকা প্রায় ১৫ থেকে ২০ জন বাস যাত্রী,

দুর্ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার খরগোপুর ও বালেশ্বর ৬০ নম্বর জাতীয় সড়কে, নারায়ণগড় থানার হাঁদলা রাজগড় এলাকায়।

জানা গিয়েছে এদিন ভোররাত নাগাদ উড়িষ্যার ভুবনেশ্বর থেকে একটি যাত্রী বোঝাই বাস কলকাতার দিকে যাওয়ার সময় খরগোপুর ও বালেশ্বর ৬০ নম্বর জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। দুর্ঘটনায় আহত হন ১৫ থেকে ২০জন.

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন নারায়ণগঞ্জ থানার পুলিশ ও জাতীয় সড়কের কর্তৃপক্ষ। তড়িঘড়ি আহতদের উদ্ধার করে প্রথমে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান চিকিৎসার জন্য, কিন্তু কিছুই জানের অবস্থা খারাপ দেখে সাথে সাথে মেদিনীপুর মেডিকেল কলেজের স্থানান্তরিত করা হয়।

বাসের মধ্যে থাকা এক বাসযাত্রী সুবল জানা জানান, মাঝরাতে আমরা সবাই বাসের মধ্যে ঘুমিয়ে পড়েছিলাম, হঠাৎ করেই ভোরের দিকে বাসটা দোল খেতে শুরু করে। তার কিছুক্ষণের মধ্যেই জাতীয় সড়কের উপর উল্টে যায়। দুর্ঘটনায় আহত হয় অনেকেই, কারোর মাথা ফেটেছে, কারোর মুখ ফেটেছে ,কারোর পা ফেটেছে, পুলিশ সবাইকে উদ্ধার করে চিকিৎসা জন্য নিয়ে যান, তবে কিভাবে এই দুর্ঘটনা ঘটলো, তা খতিয়ে দেখছে প্রশাসন।তবে কয়েকজনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com