বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা

ব্লক সভাপতির বিরুদ্ধে অভিযোগ প্রধানের ,মহিলা দ্বারা মারধোর ,মহিলা প্রধানকে

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

রিপোর্টার , শম্পা দাস ও সমরেশ রায় 

আজ ১২ ই জুন বুধবার, পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনায়, মহিলা দ্বারা মহিলা মারধোর মহিলা প্রধানকে, ব্লক সভাপতির বিরুদ্ধে অভিযোগ তুললেন প্রধান।

পশ্চিম মেদিনীপুরের চন্দ্র কোনায় গ্রাম পঞ্চায়েতের মহিলা প্রধানকে মহিলা দ্বারা আক্রমণ ও মারধরের অভিযোগের তীর ব্লক সভাপতির বিরুদ্ধে , ঘটনা পশ্চিম মেদিনীপুর জেলা চন্দ্রকোনা বিধানসভার অন্তর্গত বন্দিপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেস পরিচালিত। এই গ্রাম পঞ্চায়েত প্রধানের অভিযোগ, হঠাৎ গ্রাম পঞ্চায়েত অফিসে একদল মহিলা ঢুকে মহিলা প্রধানকে মারধর শুরু করে ,কোন কিছু বোঝার আগে চলে চর ঘুষি টেবিলের উপর ফেলে দিয়ে চলতে থাকে প্রহার। মারতে মারতে রুম থেকে টেনে বের করে নিয়ে আসে প্রধানকে।

তারপর স্থানীয়রা ও পঞ্চায়েতের কর্মীরা উদ্ধার করে প্রধানকে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়, তবে প্রধান জানিয়েছেন ব্লক সভাপতির কথা শুনে না চলায় , তিনি ফাঁকে দাঁড়িয়ে থেকে মহিলা দিয়ে আমাকে মেরেছেন।

চুরি করে টাকার ভাগ দিতে হবে তাকে, তৃণমূলের ব্লক সভাপতির বিরুদ্ধে এমনই অভিযোগ করলেন তৃণমূল কংগ্রেস পরিচালিত বান্দিপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান

তিনি এও অভিযোগ করেন, ঘটনার বেশ কিছুক্ষণ পরে পঞ্চায়েত অফিসে পুলিশ এসে পৌঁছায় , পুলিশ এসে তাকে আবার ধমকানি দেয় ,বলে আপনাকে তো বেশি মারেনি। যদি বেশি মারতো ,তাহলে তো আপনি কথাই বলতে পারতেন না, বিস্ফোরক অভিযোগ করেন, তবে এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া দেননি ব্লক সভাপতি হীরালাল ঘোষ। এই নিয়ে চলে বেশ কিছুক্ষণ গন্ডগোল এবং উত্তেজনা।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com