রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বস্ত্র বিতরণ

oplus_1024

নিউজ, দৈনিক ঢাকার কন্ঠ 

নিজস্ব প্রতিনিধি :

রাজধানীর, উত্তরা তুরাগ, রবিবার তারিখ ১৬/০৬/২০২৪প্রধান অতিথি : জনাব আমিনুল হক, সাবেক সদস্য সচিব- ঢাকা মহানগর উত্তর বিএনপি।

বিএনপি ও সকল সহযোগি অঙ্গ সংগঠন, ঢাকা মহানগর উত্ত উপস্থিতিতে তুরাগ খানা ও থানার বসবাসরত বঞ্চিত অবহেলিত দুঃখীর মাঝে শাড়ি এবং লুঙ্গি বিতরণ করলেন তুরাগ থানা  বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী

এ সময় জাহাঙ্গীর বলেন এই সরকারকে পতন করার জন্য আন্দোলনে কোন বিকল্প নেই অতএব বিএনপির সকল নেতাকর্মীদের নির্দেশ দিলেন আগামীতে আন্দোলনের মাধ্যমেই আওয়ামী লীগ সরকারকে ক্ষমতা থেকে পদত্যাগ করতে বাধ্য করবেন বিএনপি।

মোঃ আমানুল্লাহ ভূঁইয়া, আহ্বায়ক- তুরাগ থানা বিএনপি। তিনি বলেন বিএনপি বিগত দিনগুলো জনগণের পাশে ছিলেন বর্তমানেও আছে আগামীতেও থাকবেন বিএনপির সফল নেতা কর্মী ।

মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, আধুনিক বাংলাদেশের স্থপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রূহের মাগফিরাত কামনায়, সাবেক প্রধানমন্ত্রী ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা, আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় এবং

আরাফাত রহমান কোকোর আত্মার মাগফিরাত কামনায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বস্ত্র বিতরণ করেন।

প্রধান অতিথি : জনাব আমিনুল হক, সাবেক সদস্য সচিব- ঢাকা মহানগর উত্তর বিএনপি। : মোঃ আনোয়ারুজ্জামান আনোয়ার, সাবেক যুগ্ম আহ্বায়ক- ঢাকা মহানগর উত্তর বিএনপি।

বিশেষ অতিথি : উপস্থিত ছিলেন জনাব মোস্তাফিজুর রহমান সেগুন, সাবেক যুগ্ম আহ্বায়ক- ঢাকা মহানগর উত্তর বিএনপি। : মোঃ আতাউর রহমান (চেয়ারম্যান), সাবেক যুগ্ম আহ্বায়ক- ঢাকা মহানগর উত্তর বিএনপি।

মোঃ আক্তার হোসেন, সাবেক যুগ্ম আহ্বায়ক- ঢাকা মহানগর উত্তর বিএনপি। : মোস্তফা জামান, সাবেক যুগ্ম আহ্বায়ক- ঢাকা মহানগর উত্তর বিএনপি।

মোঃ আমানুল্লাহ ভূঁইয়া, আহ্বায়ক- তুরাগ থানা বিএনপি।

সভাপতি

সঞ্চালনায় :  হারুনুর রশিদ খোকা, যুগ্ম আহ্বায়ক- তুরাগ থানা বিএনপি।

আলমাছ আলী, সাবেক সভাপতি- তুরাগ থানা যুবদল।

বিএনপি ও সকল সহযোগি অঙ্গ সংগঠন, ঢাকা মহানগর উত্ত

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com