বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা

নিউমার্কেটে হকার উচ্ছেদের পর, নিউমার্কেট পরিদর্শনে সেন্ট্রাল ডিসি।

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

রিপোর্টার, সমরেশ নয়, ও শম্পা দাস , কলকাতা,

আজ ২৭শে জুন বৃহস্পতিবার, ঠিক বিকেল পাঁচটায় নিউমার্কেট পরিদর্শনে বেরোলেন সেন্ট্রাল ডিসি, সারা নিউমার্কেট ঘুরে পরিদর্শন করলেন এবং দেখলেন। তবে কোন রকম কিছু বলতে চাননি।

২৪ শে জুন মাননীয় মুখ্যমন্ত্রী নির্দেশ দেওয়ার পর, তারা কলকাতার বিভিন্ন মার্কেট জুড়ে হকার উচ্ছেদের কাজ চলে, এবং সমস্ত মার্কেটে নির্দেশ দেয়, এই মুহূর্তে কোন দোকান খোলা যাবে না বন্ধ থাকবে, বেশ কিছু এলাকায় ইউনিয়নদের আলোচনাও বসে , কিন্তু কোনরকম সমাধান করতে পারেননি, কারণ মাননীয় মুখ্যমন্ত্রী একমাস সময় দিয়েছেন, তার মধ্যে হকারদের ভাবনাচিন্তা করতে বলেছেন, এবং ভেবে দেখবেন এইটুকুন আশ্বাস । এখন কোন ভাবেই হকার পারবে না, পারবেন না মাঝে মাঝেই নিউমার্কেট থানার অফিসারেরা পরিদর্শনে বেরোচ্ছেন, দোকান খুললেই জিনিস তুলে নিয়ে যাওয়া হচ্ছে। দোকানদাররা চিন্তায় পড়েছেন এবং তারা বললেন, তাদের পরিবার চলবে কিভাবে, যদি বিক্রি পাঠানা করতে পারি।

দুদিন ধরে নিউমার্কেট এলাকা হকার উচ্ছেদের পর , নিউ মার্কেট এলাকায় সমস্ত দোকান যেমন বন্ধ, তেমনি নিউমার্কেট এলাকার রাস্তা সম্পূর্ণ ফাঁকা, এরকম একটি জনবল মার্কেট, যেখানে মানুষ চলতে গেলে হিমশিম খায়, আজ সেই মার্কেট সুনশান ,

আজ বিকেল পাঁচটা থেকেই পরি দর্শনের নামলেন সেন্ট্রাল ডিসি, তিনি পুরো নিউমার্কেট এলাকা ঘুরে দেখলেন। সঙ্গে ছিলেন নিউমার্কেট থানার সার্জেন্ট সৌরভ চক্রবর্তী, ও অন্যান্য অফিসারগণ, তবে কাউকে কিছু বলতে চাইলেন না। তবে হকার্যের সংশয় কি হবে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com