রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন

রাজধানী, নর্থ মেয়র বাস্কেটবল টুর্নামেন্ট-২০২৪ মাদককে ‘নো’ বলতে পারাটাই স্মার্টনেস-ডিএনসিসি মেয়র

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

নিজস্ব প্রতিনিধি:

রাজধানীর,শনিবার ২৯/০৬ জুন  সকাল সাড়ে ৯টায় রাজধানীর উত্তরা ৪ নম্বর সেক্টর পার্কে নর্থ মেয়র বাস্কেটবল টুর্নামেন্ট- ২০২৪ উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকু ইসলাম বলেছেন, ‘যে তরুনরা মাদককে নো বলতে পারে তারাই প্রকৃত স্মার্ট, তারাই মডার্ন। কারণ তারা জানে মাদক একটি নীরব ঘাতকের নাম, সব শেষ করে দেয়া। তাই মাদক থেকে নিজেকে দূরে রাখতে হবে এবং খেলাধুলায় নিজেকে বেশি ব্যস্ত রাখতে হবে।

ডিএনসিসি মেয়র বলেন, একটি শিশুর সুষ্ঠু মেধা বিকাশ ঘটে খেলাধুলার মাধ্যমে। এ সময় তিনি শিশু-কিশোরদের খেলাধুলার বিষয়ে আরও বেশি সচেতন হওয়ার আकहान জানিয়ে বলেন, অভিভাবকদের আরও বেশি যত্নশীল হতে হবে। দামি দামি মোবাইল ফোন না কিনে দিয়ে খেলার সামগ্রী কিনে কি দেন।

তারা ঠিকই মাঠে নেমে আসবে। তিনি বলেন, বাচ্চাদের হাতে হাতে ফোন। দিনরাত তারা সেটা নিয়ে পড়ে থাকছে। তাদের এই অভ্যাস পরিবর্তন করতে হবে। আমাদেরই পরিবর্তন করতে সহযোগিতা করতে হবে। খেলাধুলার দরজা সবার জন্য উন্মুক্ত উল্লেখ করে তিনি বলেন, সিটি কর্পোরেশন তরুণ প্রজন্মকে স্বাগতম জানাতে রেডি। আমরা সব সময় তাদের পাশে থাকব। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য খসরু চৌধুরী, সাবেক সংসদ সদস্য শফিউল ইসলাম মহিউদ্দিন প্রমুখ। উদ্বোধন শেষে টুর্নামেন্টের ট্রফি উম্মোচন করা হয়েয়ছ। টুর্নামেন্টে ৪৪টি শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন একাডেমির টিম অংশগ্রহণ করেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com