মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
নবাবগঞ্জে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ রাউজান উপজেলা প্রসাশন এর সাথে সামাজিক কাজে ভুমিকা পালনের উদ্দেশ্যে কমিটির তালিকা তুলে দিচ্ছেন নিসচা চট্টগ্রাম উত্তর জেলা সদস্যরা।  ধুনটে জামায়াতে ইসলামীর যুব ইউনিটের সমাবেশ অনুষ্ঠিত রাষ্ট্র সংস্কারে ৬ কমিশন গঠনের সিদ্ধান্ত : প্রধান উপদেষ্টা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াকর্মীদের সাথে মতবিনিময় করেন পুলিশ সুপার মোঃতরিকুল ইসলাম,  বাংলাদেশকে কব্জায় রাখতে শেখ হাসিনাকে ক্ষমতার গ্যারান্টি দিয়েছিল ভারত : রিজভী ঢাকা যশোরে ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মির্জাপুরে বজ্রপাতে এক ব্যক্তির মৃত্যু স্বৈরাচারের দোসরদের যড়যন্ত্রের বিষয়ে সতর্ক থাকুন : তারেক রহমান

গোড়লে মোটরসাইকেল ও গাঁজাসহ শাহিদুল গ্রেফতার

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মো.হাসমত উল্লাহ,লালমনিরহাট।।

লালমনিরহাটের কালীগঞ্জ থানার গোড়ল পুলিশ তদন্ত কেন্দ্র, অভিযানে ৪কেজি মাদকদ্রব্য গাজা ও ১টি মোটরসাইকেলসহ ১জন আসামী গ্রেফতার।

লালমনিরহাট পুলিশ সুপার এর দিক নির্দেশনায়, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির এর তত্ত্বাবধানে গোড়ল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আব্দুল কাদের এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে থানার ০৭নং চলবলা ইউপির নিথক এলাকায় অভিযান চালিয়ে ৪কেজি মাদকদ্রব্য গাঁজা ও একটি মোটরসাইকেল সহ শাহিদুল ইসলাম শাহিন, কে গ্রেফতার করেন গোড়ল তদন্ত কেন্দ্রের পুলিশ। ঘটনারস্থান থেকে সু কৌশলে পালিয়ে যায় এক জন।

গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ তে নিয়মিত মামলা রুজু করা হয়।পরে গ্রেফতারকৃত আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে। গোড়ল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই আব্দুল কাদের, জানান গোপন সংবাদের ভিত্তিতে চলবলা ইউনিয়নের নিথক এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেল ও ৪কেজি গাঁজাসহ এক জন কে গ্রেফতার করা হয়।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com