বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার টস জিতে বোলিংয়ে বাংলাদেশ বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বেগম খালেদা জিয়া বন্যায় ক্ষতিগ্রস্তদের এক দিনের বেতন দিল বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ রোহিঙ্গা প্রত্যাবাসনে সহায়তার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেছে আইওএম গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যায় শেখ সেলিম সহ একহাজার ৬১৮ জনের বিরুদ্ধে মামলা মির্জা আব্বাসকে হত্যাচেষ্টার অভিযোগে রাশেদ খান মেনন তিন দিনের রিমান্ডে প্রধান উপদেষ্টার সাথে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ জার্মানি বাংলাদেশকে ১শ’ কোটি ইউরো দেবে : রিজওয়ানা

সিলেটে পুলিশের কাছ থেকে লুন্ঠিত ৭৭টি অস্ত্র উদ্ধার

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

সিলেট, ১৩ আগস্ট ২০২৪ ইং সিলেটে গত ৫ আগস্ট সহিংসতায় থানাগুলো থেকে লুন্ঠিত অস্ত্রের মধ্যে ইতোমধ্যে ৭৭টি অস্ত্র এবং কিছু গোলা-বারুদ উদ্ধার করা হয়েছে।

আজ মঙ্গলবার বিষয়টি জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মিডিয়া অফিসার অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম।

উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে আছে এসএমজি, শর্টগান, কাটারাইফেল, পিস্তল, গ্যাসগান ইত্যাদি। এতে সেনাবাহিনীর সহায়তায় ৬০টি এবং পুলিশ ১৭টি অস্ত্র উদ্ধার করা হয়। একই সঙ্গে ১২৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে

গত ৫ আগস্ট হাসিনা সরকার পতনের পর সিলেটে সৃষ্ট অস্থিতিশীল পরিবেশে পুলিশের থানা ও ফাঁড়ি থেকে বেশ কিছু অস্ত্র ও গোলা-বারুদ লুট করে দুর্বৃত্তরা। এসব অস্ত্র ও গুলি সেনাবাহিনীর সহযোগিতায় উদ্ধার করতে শুরু করেছে পুলিশ।

এরআগে সিলেট মহানগর এলাকার থানা, ফাঁড়ি বা পুলিশ সদস্যদের কাছ থেকে লুন্টিত অস্ত্রগুলো নিকটস্থ থানা বা সেনাবাহিনীর ক্যাম্পে জমা দেওয়ার অনুরোধ জানায় সিলেট মহানগর পুলিশ।

এসএমপি মিডিয়া অফিসার জানান, এখন পর্যন্ত উদ্ধার না হওয়া অস্ত্র ও গুলি নিকটস্থ থানা বা সেনাবাহিনীর ক্যাম্পে জমা দেওয়ার জন্য পুলিশের পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে। তবে লুট হওয়া অস্ত্রগুলোর হিসাব এখন পর্যন্ত চূড়ান্ত হয়নি, এ বিষয়ে কাজ এখনো চলমান রয়েছে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com