মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি।  মহাখালী থেকে ডিএনসিসির সাবেক মেয়র আতিকুল আটক

বদলগাছী উপজেলা পরিষদ চেয়ারম্যান শামসুল আলম খান দেশের এ ক্লান্তিলগ্নে অন্তবর্তীকালীন সরকারের নির্দেশ অনুযায়ী নিয়মিত দাপ্তরিক কাজ করছেন

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি।

নওগাঁর বদলগাছী উপজেলা পরিষদ চেয়ারম্যান শামসুল আলম খাঁন দেশের এই ক্লান্তিলগ্নে অন্তবর্তীকালীন সরকারের নির্দেশ অনুযায়ী উপজেলার সাধারণ জনগণের সেবা প্রদানে নিয়মিত দাপ্তরিক কাজ করছেন।

অনুসন্ধানকালে জানা যায়, নওগাঁর বদলগাছী উপজেলার আধাইপুর ইউনিয়ন এর জগন্নাথপুর গ্রামের মোঃ শামছুল আলম খান ১৯৯৮ সালে উপজেলার আধাইপুর ইউনিয়ন পরিষদের ২ নং ওর্য়াডের সাধারন জনগণের ভোটে ইউপি সদস্য নির্বাচিত হয়।

পরবর্তীতে শামসুল আলম খাঁন ২০০৩ সালে আধাইপুর ইউনিয়ন বাসীর বিপূল ভোটের মাধ্যমে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

সাধারন জনগণের প্রত্যাশা পূরন করায় পূনরায় দ্বিতীয় বার আবারো বিপূল ভোটের মাধ্যমে আধাইপুর ইউপির চেয়ারম্যান নির্বাচিত করেন ইউনিয়নবাসী।

তাঁর ধারাবাহিকতায় পরবর্তীতে গত ২০১৯ সালের উপজেলার সাধারণ জনগণের ভোটের মাধ্যমে উপজেলা পরিষদ নির্বাচনে তৎকালীন ক্ষমতাসীন আওয়ামী লীগের বিদ্রোহী হিসাবে ঘোড়া প্রতীক নিয়ে বিপূল ভোটের মাধ্যমে বদলগাছী উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়।

২০২৪ সালে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে আবারো স্বতন্ত্র প্রার্থী হিসেবে দলমত নির্বিশেষে পুনরায় কৈই মাছ প্রতীক নিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয় মোঃ শামসুল আলম খান।

সরেজমিনে দেখা যায়, গত ১৫ আগষ্ট বর্তমান সরকার সাধারণ ছুটি বাতিল ঘোষণা করলে ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শামছুল আলম খান নিজ অফিসে বসে দাপ্তরিক কাজ করছেন।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান শামসুল আলম খানের বিষয়ে বদলগাছী উপজেলার স্থানীয় বেশকিছু গণ্যমান্য ব্যক্তিবর্গ আমাদের কে জানান, উপজেলা চেয়ারম্যান শামসুল আলম একজন নিরীহ গরীব মানুষ,
তাঁর ভিতরে কোন অহংকার নেই, তাঁর কাছে কোন ভেদাভেদ নেই, টাকা পয়সার লোভ লালসা আমরা দেখিনি,
গরীব, ধনী বলে কোন কথা নেই, আমরা যেকোনো বিপদে তাঁর সহযোগিতা পেয়ে থাকি, আমাদের দেখায় এরকম চেয়ারম্যান কখনো পাইনি, যাঁর কারনে আমরা তাকে বার বার ভোট দেয়, শামসুল আলম খান প্রতিহিংসার রাজনীতির কারনে জীবনে কিছু করতে পারেনি,সে থাকবে কোথায় সেই বাড়িও নেই। এভাবেই সুখে দুখে আমাদের পাশে থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান শামসুল আলম খান আমাদের সেবা করতে পারেন এই কামনা করি আমরা সাধারণ জনগণ।

উপজেলা চেয়ারম্যান শামছুল আলম খান আমাদের কে বলেন, দেশের ক্লান্তিলগ্নে অন্তবর্তীকালীন সরকারের নীতি আদর্শকে সন্মান করে আমি উপজেলার সকল দাপ্তরিক কাজ করার জন্য নিরলস ভাবে উপস্থিত থেকে সকল দায়িত্ব পালন করার চেষ্টা করছি।

এবং সরকারের প্রতিটা পদক্ষেপ ও সকল সিধান্ত লক্ষ্য করে বদলগাছী উপজেলা বাসীর পাশে থেকে জীবনের শেষটুকু দিয়ে কাজ করবো ইনশাআল্লাহ।

তিনি আরও জানান এ বদলগাছী উপজেলার জাতীয় পার্টি,বিএনপি,আওয়ামী লীগ,বাংলাদেশ জামায়াত ইসলাম সহ সকলের ভোট ও সমর্থনে আমি পর পর দুই বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি।

আমি বদলগাছীর সাধারন জনগণের সেবা করতে চাই।
এবং বর্তমান সরকারের নির্দেশনা অনুযায়ী উপজেলা পরিষদকে সুষ্ঠু ও সুন্দর ভাবে পরিচালনার জন্য আমি আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com