মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
নবাবগঞ্জে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ রাউজান উপজেলা প্রসাশন এর সাথে সামাজিক কাজে ভুমিকা পালনের উদ্দেশ্যে কমিটির তালিকা তুলে দিচ্ছেন নিসচা চট্টগ্রাম উত্তর জেলা সদস্যরা।  ধুনটে জামায়াতে ইসলামীর যুব ইউনিটের সমাবেশ অনুষ্ঠিত রাষ্ট্র সংস্কারে ৬ কমিশন গঠনের সিদ্ধান্ত : প্রধান উপদেষ্টা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াকর্মীদের সাথে মতবিনিময় করেন পুলিশ সুপার মোঃতরিকুল ইসলাম,  বাংলাদেশকে কব্জায় রাখতে শেখ হাসিনাকে ক্ষমতার গ্যারান্টি দিয়েছিল ভারত : রিজভী ঢাকা যশোরে ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মির্জাপুরে বজ্রপাতে এক ব্যক্তির মৃত্যু স্বৈরাচারের দোসরদের যড়যন্ত্রের বিষয়ে সতর্ক থাকুন : তারেক রহমান

জনকল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় লেবার পার্টিকে শক্তিশালী করুন : যাত্রাবাড়ীতে কর্মী সভায় ডা. ইরান

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

আওয়ামী ফ্যাসিবাদের পতনের মধ্য দিয়ে নতুন দিনের সূর্যোদয় হয়েছে মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, জনগন বৈষম্যহীন সমৃদ্ধ বাংলাদেশ গড়তে ছাত্রজনতার ডাকে সাড়া দিয়েছে। সুশাসন ও ন্যায় বিচার কায়েম করে মুক্তিযুদ্ধের সফলতা অর্জন করতে হবে। লেবার পার্টি ইনসাফ ভিত্তিক জনকল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা করতে চায়। তাই ওমরই সাম্যবাদের দাওয়াত ঘরে ঘরে পৌঁছে দিতে লেবার পার্টি ও ছাত্রমিশনকে শক্তিশালী করতে হবে।

তিনি আজ (রবিবার) বিকাল ৩টায় ধোলাইপাড় মোড়ে একটি অডিটোরিয়ামে যাত্রাবাড়ী থানা লেবার পার্টির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

ডা. ইরান বলেন, বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে লেবার পার্টির নেতা শহীদ আবদুল আউয়াল, মনোয়ার হোসেন ও ছাত্রমিশন কর্মী শহীদ নাহিদের রক্ত বৃথা যেতে দেবো না। আমরা শ্রেণি বৈষম্যের দেয়াল ভেঙ্গে দিতে চাই। তাই শোষনমুক্ত শ্রমিক রাজ কায়েম করতে সৎ সাহসী ও যোগ্য নেতৃত্ব হিসাবে নিজেদের তৈরি হতে হবে।

লেবার পার্টির সমাজ কল্যাণ সম্পাদক এস এম সালাউদ্দিনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন লেবার পার্টির যুগ্ম মহাসচিব মুফতি তরিকুল সাদী, মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, সহ-সভাপতি মোঃ মাসুদ আলম পাটোয়ারী, যুগ্ম-সম্পাদক এনামুল হক আকন্দ , সাংগঠনিক সম্পাদক মোঃ আবু সাঈদ, নগর সদস্য মোঃ জুয়েল হোসেন, ছাত্রমিশনের কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মোঃ মিলন, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম মামুন প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে মোঃ মনির হোসেন আহবায়ক ও লুৎফর রহমানকে সদস্য সচিব করে ১৭ সদস্য বিশিষ্ট যাত্রাবাড়ি থানা লেবার পার্টির কমিটি গঠন করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com