মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
নবাবগঞ্জে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ রাউজান উপজেলা প্রসাশন এর সাথে সামাজিক কাজে ভুমিকা পালনের উদ্দেশ্যে কমিটির তালিকা তুলে দিচ্ছেন নিসচা চট্টগ্রাম উত্তর জেলা সদস্যরা।  ধুনটে জামায়াতে ইসলামীর যুব ইউনিটের সমাবেশ অনুষ্ঠিত রাষ্ট্র সংস্কারে ৬ কমিশন গঠনের সিদ্ধান্ত : প্রধান উপদেষ্টা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াকর্মীদের সাথে মতবিনিময় করেন পুলিশ সুপার মোঃতরিকুল ইসলাম,  বাংলাদেশকে কব্জায় রাখতে শেখ হাসিনাকে ক্ষমতার গ্যারান্টি দিয়েছিল ভারত : রিজভী ঢাকা যশোরে ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মির্জাপুরে বজ্রপাতে এক ব্যক্তির মৃত্যু স্বৈরাচারের দোসরদের যড়যন্ত্রের বিষয়ে সতর্ক থাকুন : তারেক রহমান

ভোলা, সাবেক এমপি হাফিজ ইব্রাহিমের পক্ষ থেকে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের পরিবার মাঝে প্রদান করেন – মাফরুজা সুলতানা তানভীর আহমেদ

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ৯ জনের পরিবারকে বোরহানউদ্দিন উপজেলা বিএনপির সাবেক এমপি হাফিজ ইব্রাহিমের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করেন মাফরুজা সুলতানা।

বোরহানউদ্দিনে সাবেক এমপি হাফিজ ইব্রাহিমের পক্ষ থেকে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের অনুদান প্রদান করেন – মাফরুজা সুলতানা তানভীর আহমেদ, (বোরহানউদ্দিন) ভোলা

ভোলা ২ আসনের সাবেক সফল এমপি আলহাজ্ব হাফিজ ইব্রাহিমের তত্ত্বাবধানে উপজেলা বিএনপির আহ্বায়ক মাফরুজা সুলতানা নিহতদের পরিবারের সদস্যসদের হাতে এ অনুদান প্রদান করেন।

মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে ভোলা ২ আসনের সাবেক সফল এমপি হাফিজ ইব্রাহিমের বাসভবনে নিহত বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত নাহিদুল ইসলাম,মোঃ সুজন,লিজা বেগম,ইয়াসিন,জাকির,জামাল, সোহেল, নয়ন ও দীপ্ত দে এর পরিবারের সাথে মতবিনিময় শেষে তাদের হাতে এ অনুদানের অর্থ প্রদান করেন তিনি। এই সময় নিহত নাহিদের মা কান্নায় ভেঙে পড়েন। কান্না থামাতে শান্তনা দেন ভোলা ২ আসনের সাবেক এমপি হাফিজ ইব্রাহিমের সহধর্মিণী মাফরুজা সুলতানা। তিনি আরও বলেন- আমি আপনাদের পাশে আছি, ভবিষ্যতেও থাকবো। এবং সরকারি ভাবে যাতে সহযোগিতা পান সেই ব্যবস্হা করে দেওয়া হবে।

এ সময় উপজেলা বিএনপির আহ্বায়ক মাফরুজা সুলতানা বলেন-দীর্ঘ প্রায় দেড় যুগ ধরে স্বৈরশাসনের অবসান ঘটিয়েছে ছাত্রসমাজ। তাদের আত্মত্যাগের বিনিময়ে স্বৈরাচারমুক্ত হলো বাংলাদেশ। যে স্বৈরশাসক মানুষের ভোটের অধিকার, কথা বলার অধিকার ও স্বাধীনভাবে চলার অধিকার কেড়ে নিয়েছিল। বাংলাদেশের জনগণকে শাসনের নামে শোষণ করে আসছিল।

কিন্তু আমাদের ছাত্র-জনতার আন্দোলনের রোষানলে পড়ে স্বৈরশাসক হাসিনা দেশ ছেড়ে পালিয়ে গেছে।

তিনি বলেন, যে অভ্যুত্থানের মাধ্যমে স্বৈরশাসনের অবসান ঘটল সে অভ্যুত্থান সফল হয়েছে অনেকগুলো তাজা প্রাণের বিনিময়ে। বৈষম্যবিরোধী আন্দোলনে যোগ দিয়ে অনেকেই নিহত হয়েছেন। আহতের সংখ্যাও অগণিত।

এ সময় উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা বিএনপির সদস্য সচিব এডভোকেট কাজী আজম,পৌর বিএনপির আহ্বায়ক সরোয়ার আলম খান, সদস্য সচিব মনিরুজ্জামান কবির মিয়া, পৌর যুবদলের সদস্য জাফর মৃধা, উপজেলা ছাত্রদলের সভাপতি তানজিল হাওলাদার ও সাধারণ সম্পাদক ডানিশ চৌধুরী সহ উপজেলা বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com