মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
নবাবগঞ্জে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ রাউজান উপজেলা প্রসাশন এর সাথে সামাজিক কাজে ভুমিকা পালনের উদ্দেশ্যে কমিটির তালিকা তুলে দিচ্ছেন নিসচা চট্টগ্রাম উত্তর জেলা সদস্যরা।  ধুনটে জামায়াতে ইসলামীর যুব ইউনিটের সমাবেশ অনুষ্ঠিত রাষ্ট্র সংস্কারে ৬ কমিশন গঠনের সিদ্ধান্ত : প্রধান উপদেষ্টা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াকর্মীদের সাথে মতবিনিময় করেন পুলিশ সুপার মোঃতরিকুল ইসলাম,  বাংলাদেশকে কব্জায় রাখতে শেখ হাসিনাকে ক্ষমতার গ্যারান্টি দিয়েছিল ভারত : রিজভী ঢাকা যশোরে ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মির্জাপুরে বজ্রপাতে এক ব্যক্তির মৃত্যু স্বৈরাচারের দোসরদের যড়যন্ত্রের বিষয়ে সতর্ক থাকুন : তারেক রহমান

বিএনপির মোনাফেকদের থেকে সাবধান থাকতে হবে! আলতাফ হোসেন চৌধুরী। 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

 

দুমকি উপজেলা (পটুয়াখালী)প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মধ্যে এখন অনেক মোনাফেক আছেন তাদের থেকে সাবধান থাকতে হবে বললেন সাবেক স্বরাষ্ট্র ও বানিজ্য মন্ত্রী এয়ার ভাইস মার্শাল অব: আলতাফ হোসেন চৌধুরী।

শুক্রবার তারিখ ৩০/০৮/২০২৪ উঃ ইং সকাল সাড়ে ১০ টায় কেন্দ্র ঘোষিত পথসভার অংশ হিসেবে পটুয়াখালীর জেলার দুমকি উপজেলার লেবুখালী পায়রা সেতুর টোল প্লাজায় নেতাকর্মীদের উদ্দেশ্যে এ বক্তব্য দেন।

তিনি বক্তব্যের শুরুতেই বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকলের রুহে মাগফেরাত কামন করে বলেন, ছাত্র জনতা আমাদের জন্য আল্লাহর রহমত হিসেবে এসেছিলো। পাশাপাশি ফ্যাসিস্ট সরকারের হাত থেকে দেশকে উদ্ধার করায় সকল শিক্ষার্থী ও শিক্ষার্থীদের পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, কোনভাবেই যেন আওয়ামী লীগের অতৃপ্ত আত্মা বিএনপির মধ্যে ঠোকার সুযোগ না পায়। যদি কোন বিএনপির নেতাকর্মীদের সাথে তাদের কোন লেনদেন বা পূর্নবাসনের সম্পৃক্ততা পাওয়া যায় তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যাবস্থা গ্রহণ করা হবে। শেখ হাসিনা দেশটাকে নরক বানিয়ে গেছে, অর্থনীতি, শিক্ষা, সমাজব্যবস্থাকে একদম ধ্বংস করে গেছে তাই পালানোর পরে ভারত ছাড়া কোন দেশ তাকে গ্রহণ করেনি। ভারতের ষড়যন্ত্র থেকে আমাদের সজাগ থাকতে হবে এবং অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. ইউনুসকে সময় ও আমাদের সহযোগিতা করতে হবে যাতে বাংলাদেশ আবার ঘুরে দাঁড়ায়।

পথসভায়, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মো: মতিউর রহমান দিপু, বিএনপি নেতা ফেরদৌস আলম, মো: জসিম উদ্দিন হাওলাদার, মো: আনোয়ার ফরাজি, উপজেলা যুবদলের সদস্য সচিব সালাউদ্দিন রিপন শরীফ, ছাত্রদলের সদস্য সচিব সুমন শরীফসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের ১ হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।#

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com