রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
বনানীতে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  খিলক্ষেত প্রেসক্লাবের-২০১১ সালের পর আহ্বায়ক কমিটি গঠন ২০২৪ মাধবপুরে সাবেক প্রতিমন্ত্রীসহ ৪৬ জনের বিরুদ্ধে যুবদল নেতার মামলা  বৈষম্যবিরোধী ছাত্র হত্যা মামলা : এজাহারভুক্ত পলাতক আসামি শাহ আলম তুরাগে আটক ব্যাংক লুটেরাদের দেশে ফিরে এনে বিচারের আওতায় নিতে হবে: মির্জা ফখরুল হাজীক্যাম্পের সামনে বঙ্গোমাতা মাধ্যমিক বিদ্যালয়ের সড়কের দুই পাশে বসেছে ভাসম্যান বাজা,মাদকসেবিদের দৌরাত্ম  লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার টস জিতে বোলিংয়ে বাংলাদেশ বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বেগম খালেদা জিয়া

বনানীতে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মনির হোসেন জীবন :

বনানীতে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজধানীর বনানী এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১।

গতকাল শুক্রবার বিকেলে বনানী থানার বি ১১ টাওয়ার এর বেইজমেন্ট-৩ ফ্লোরে (গ্রাউন্ড ফ্লোর) সামনে থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব সূত্র জানিয়েছেন, আটক মাদক ব্যবসায়ীর নাম মোঃ মিজান প্রকাশ ওরফে মমিন (৩৫)। কুষ্টিয়া জেলার পকশা থানা সিংগুরিয়া গ্রামের মৃত শহীদুল ইসলামের পুত্র।

আজ শনিবার রাতে র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (অপস্ এন্ড মিডিয়া অফিসার) মোঃ মাহফুজুর রহমান এই প্রতিবেদককে এসব তথ্য জানান।

তিনি বলেন, শুক্রবার বিকাল আনুমানিক পৌনে ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১, উত্তরার একটি দল জানতে পারে, রাজধানীর বনানী থানার বি ১১ টাওয়ার এর বেইজমেন্ট-৩ ফ্লোরে (গ্রাউন্ড ফ্লোর) Meat Theory Brewers Den নামীয় ব্যবসা প্রতিষ্ঠানের ষ্টোর রুমে কতিপয় লোকজন বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য অবৈধভাবে গুদামজাত করছে। এমন প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের দলটি

ওই স্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ বিদেশী মাদকদ্রব্যসহ মাদক ব্যবসায়ী মোঃ মিজান প্রকাশ ওরফে মমিন (৩৫)কে আটক করে।

র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার আরো জানান,

এসময় তার নিকট থেকে বিদেশী বিয়ার ক্যান ১১৫৪.৬৪ লিটার, বিদেশী মদ ৩৮৪.৯ লিটার, নগদ ২৬ হাজার ৯০০ টাকা এবং ১ টি মোবাইল ফোন উদ্ধার উদ্ধার করা হয়।

তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন শেষে তাকে বনানী থানা পুলিশে নিকট সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com