মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি।  মহাখালী থেকে ডিএনসিসির সাবেক মেয়র আতিকুল আটক

সৃজনশীল মেধার বিকাশ ঘটাতে প্রতিটি প্রতিষ্ঠানকে এগিয়ে আসতে হবে: এডভোকেট আরিফুর রহমান

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মনির হোসেন জীবন :

ডিয়াবাড়ী মডেল হাইস্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও খেলাঘর ঢাকা মহানগর উত্তরের সভাপতি এডভোকেট আরিফুর রহমান বলেছেন, সৃজনশীল মেধার বিকাশ ঘটাতে প্রতিটি প্রতিষ্ঠানকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। এর কোন বিকল্প নেই বলেও মন্তব্য করেন তিনি।

আরিফুর রহমান বলেন, প্রান্তিক পর্যায়ে প্রতিষ্ঠা পাওয়া প্রতিষ্ঠান হাটি হাটি পা পা করে ২৯ বছর- এ এসে আজ ৭ম বিজ্ঞান ও প্রযুক্তি মেলা ও ১০- তম বিতর্ক প্রতিযোগিতায়-২০২৪ অনুষ্ঠানের আয়োজক বিজ্ঞান ক্লাব আজ সফল ভাবে অনুষ্ঠান করতে পেরে আমি ছাত্র – ছাত্রী ও শিক্ষকদের ধন্যবাদ জানাচ্ছি।

খেলাঘর সভাপতি বলেন, সৃজনশীলন মেধার বিকাশ ঘটাতে প্রতিটি প্রতিষ্ঠানে এই ধরনের আয়োজন খুবই প্রয়োজন। অভিনন্দন বিজয়ীদেরকে এবং যারা বিজয়ী হতে পারেননি তাদেরকে শুভ কামনা।

ডিয়াবাড়ী মডেল হাইস্কুলের আন্ত: শ্রেণি বিতর্ক প্রতিযোগিতা- আবৃত্তি উৎসব এবং ৭ম বিজ্ঞান ও প্রযুক্তি মেলা-২০২৪ আজ সকালে রাজধানীর তুরাগের ডিয়াবাড়ীস্হ স্কুল ক্যাম্পাসে সভাপতির ভাষনে এ কথা বলেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন এবং বক্তব্য রাখেন উত্তরা থানা শিক্ষা অফিসার (টিএনও) শম্পা ইয়াসমিন।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রংপুর কাউনিয়া ধর্মেশম্ব মহেশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিপুন আখতার ।

আজ বৃহস্পতিবার সকাল ৯ টায় ১০ম বার্ষিকী আন্ত: শ্রেণি বিতর্ক প্রতিযোগিতা আবৃত্তি উৎসব এবং ৭ম বিজ্ঞান ও প্রযুক্তি ২০২৪ স্কুল প্রাঙ্গণে আয়োজন করা হয়।

ডিয়াবাড়ী মডেল হাইস্কুল এই বিজ্ঞান ও প্রযুক্তি

মেলার আয়োজন করেন। বিজ্ঞান ক্লাব ভাষা ও সংস্কৃতি ক্লাব।

বিতর্ক প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন, ডিয়াবাড়ী মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক ফাতেমা শেখ, সহকারী প্রধান শিক্ষক সাগর আহমেদ, জুলেখা বেগম, সোনিয়া আক্তার, আইরিন সুলতানা প্রমুখ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন

ডিয়াবাড়ী মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক

শেখ ফাতেমা, রংপুর কাউনিয়া ধর্মেশম্ব মহেশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিপুন আখতার, স্কাউট লিডার মনিরুল হক, শফিউল গনি ও ঢাবি সাবেক শিক্ষার্থী এডভোকেট মো:

নুরুজ্জামান। এছাড়া স্কুলের শিক্ষক ও অন্যান্য অতিথি বৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

আজকের বিতর্ক অনুষ্ঠানে মডারেটরের দায়িত্ব পালন করেন অত্র স্কুলের সিনিয়র শিক্ষক আব্দুস ছামাদ। অনুষ্ঠান সকাল ৯ টায় শুরু হয়ে বিকেল ৪ টায় শেষ হয়। পরে অতিথিবৃন্দরা বিজ্ঞান ও প্রযুক্তি মেলা ঘুরে দেখেন। পরে বিজয়ী শিক্ষার্থী ও অতিথিদের মাঝে মেডেল, ক্রেস্ট ও বই বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com