মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি।  মহাখালী থেকে ডিএনসিসির সাবেক মেয়র আতিকুল আটক

প্রাইম ব্যাংকের পেরোল সেবা ব্যবহার করবে মার্ট প্রোমোটারস  

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

ঢাকা, অক্টোবর ১৬, ২০২৪: শীর্ষ স্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক প্রাইম ব্যাংক পিএলসি’র সাথে পেরোল চুক্তি সই করেছে মার্ট প্রোমোটারস। সম্প্রতি চট্টগ্রামে মার্ট প্রোমোটারস-এর অফিসে প্রতিষ্ঠান দুটি এই চুক্তি সই করে।

এই চুক্তির আওতায়, মার্ট প্রোমোটারস-এর কর্মকর্তাদের জন্য নিরবিচ্ছিন্ন পেরোল ম্যানেজমেন্ট সল্যুশন সরবরাহ করবে প্রাইম ব্যাংক, ফলে এখন থেকে কর্মকর্তাদের বেতন পরিশোধ করা সহজ হবে এবং তারা ব্যাংক থেকে এক্সক্লুসিভ সেবা উপভোগ করবে, যেমন: ডিজিটাল ব্যাংকিং সল্যুশন, বিভিন্ন আর্থিক সেবা এবং কম সুদ হারে ঋণ নেওয়া।

প্রাইম ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. নাজিম এ চৌধুরী এবং মার্ট প্রোমোটারস-এর জেনারেল ম্যানেজার মো. শাকের হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- প্রাইম ব্যাংক পিএলসি’র চট্টগ্রাম অঞ্চলের হেড অব করপোরেট অ্যান্ড ইনস্টিটিউশনাল ব্যাংকিং রিটন বড়ুয়া; হেড অব পেরোল ব্যাংকিং অনুপ কান্তি দাশ; চট্টগ্রাম অঞ্চলের হেড সরকার মেহেদী রেজা; হেড অব খুলশি ব্রাঞ্চ সাখাওয়াত হোসেন এবং মার্ট প্রোমোটারস-এর এইচআর ও অ্যাডমিন ম্যানেজার বিবি ফাতিমা; খুলশি মার্ট ম্যানেজার জামাল উদ্দিন সহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com