মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি।  মহাখালী থেকে ডিএনসিসির সাবেক মেয়র আতিকুল আটক

তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

আওয়ামী বাকশালি অপশক্তির মিথ্যা ও ভিত্তিহীন মামলায় লন্ডনে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা ও হয়রানি মুলক মামলা প্রত্যাহার করে বাংলাদেশে ফিরে আসা নির্বিঘ্ন করতে অন্তর্বর্তীকালীন সরকারের প্রতি আহবান জানিয়েছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান।

আজ তারিখ ১৮ অক্টোবর ২০২৪ (শুক্রবার) দুপুরে বিএনপির নয়াপল্টন কার্যালয়ের সামনে জিয়া সাংস্কৃতিক সংগঠন (জিসাস) আয়োজিত দেশনায়ক তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে অবস্থান কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

ডাঃ ইরান বলেন, জাতীয়তাবাদী শক্তির বিরুদ্ধে একটি অপশক্তি ষড়যন্ত্র ও চক্রান্ত করছে। ৫ আগষ্ট খুনী হাসিনা দেশ থেকে পালিয়ে গেলেও তার দোসররা এখনো সক্রিয় ভাবে প্রশাসনে ও আইনাঙ্গনে চেয়ারে চেয়ারে বসে আছে। ডক্টর ইউনুস আড়াইমাস রাষ্ট্রের দায়িত্ব নিয়ে তারেক রহমান সহ বিগত ১৭ বছরের বিরোধী রাজনৈতিক নেতাকর্মীদের মিথ্যা ও ভিত্তিহীন মামলা প্রত্যাহার করতে গড়িমসি করেছে। তাই অবিলম্বে দেশনায়ক তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে দেশে ফিরিয়ে আনতে হবে। নিরিহ নিরপরাধ নেতাকর্মীদের মামলা মোকদ্দমা ডিলিট করতে হবে। কারন রাষ্ট্রীয় প্রতিহিংসার রাজনীতির প্রবক্তা খুনি হাসিনা জিয়াউর রহমানের যোগ্য উত্তরসূরী তারেক রহমানকে রাজনৈতিক ভাবে মোকাবিলা করতে ব্যার্থ হয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে।

জিসাস সভানেত্রী নাহিদ গুলনার ইভার সভাপতিত্বে কর্মসূচীতে বক্তব্য রাখেন বিএনপির তথ্য ও গবেষণা সম্পাদক রিয়াজ উদ্দিন নসু, জাতীয়তাবাদী সাংস্কৃতিক জোটের মহাসচিব রফিকুল ইসলাম, জেদ্দা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও জিসাসের সাধারন সম্পাদক মোঃ নুরুজ্জামান প্রমুখ। প্রেস রিলিজ

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com