বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা

পীরগঞ্জে দু’পক্ষের মারামারিতে আহত- ১০ মোটর সাইকেল ভাঙচুড় ও অগ্নি সংযোগ

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

ঠাকুরগাঁও প্রতিনিধি : আব্দুল আলিম

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে টাকা নিয়ে মোবাইল ফোনে কথা কাটাকাটির জেরে দু’পক্ষের মধ্যে মারামারিতে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। ৬ টি মোটর সাইকেল ভাঙচুড় করে জ¦ালিয়ে দেওয়া হয়েছে একটি। আশংকা জনক অবস্থায় দুই জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার সন্ধায় উপজেলার বৈরচুনাই ইউনিয়নের আজলাবাদ মোড়ে এ ঘটনা ঘটে। থানা পুলিশ পুড়ানো এবং ভাঙচুড় করা মোটর সাইকেলগুলি জব্দ করে নিজ হেফাজতে রেখেছেন। তবে শুক্রবার সন্ধায় এ রিপোর্ট পর্যন্ত এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি।

বিভিন্ন সুত্রে প্রাপ্ত তথ্যে জানা যায়, পীরগঞ্জ পৌর শহরের জনৈক সাদেকুলে নামে এক যুবকের সাথে বৈরচুনার জনৈক মিলন নামে এক যুবকের টাকা নিয়ে মোবাইল ফোনে কথা কাটাকাটি হয়। এর জের ধরে বৃহস্পতিবার বিকালে সাদেকুল পীরগঞ্জ ও বোচাগঞ্জের ১৫ থেকে ২০ জন যুবককে সাথে নিয়ে কয়েকটি মোটর সাইকেল যোগে বৈরচুনায় যায় এবং বৈরচুনা বাজারের মিলন নামে ঐ যুবককে পেয়ে মারধর করে চলে আসে। পরে সন্ধার দিকে আবারো দলবলে তারা মিলনকে তুলে আনতে বৈচুনায় যায়। আজলাবাদ বাজারের মোড় থেকে তারা মিলনকে তুলে আনার চেষ্টা করে। এ সময় স্থানীয়রা বাধা দেয় এবং সাদেকুলের লোকজনের সাথে মারপিটে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে স্থানীয়দের তাড়া খেয়ে মোটর সাইকেল ফেলে পালিয়ে যায় সাদেকুল বাহিনীর লোকজন। এ সময় সাদেকুল বাহিনীর একটি মোটর সাইকেলে আগুন ধরিয়ে দিয়ে ৫ টি মোটর সাইকেল ভাঙচুড় করা হয়। মারামারির ঘটনায় মিলন সহ সাদেকুল বাহিনীর জনৈক আরমান ও আকাশ এবং উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়। আশংকা জনক অবস্থায় আরমানকে দিনাজপুর ও মিলনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে মামলার ভয়ে আহতদের অনেকেই হাসপাতালে ভর্তি হয়নি। বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

এদিকে ঘটনার খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে জ¦ালিয়ে দেওয়া একটি এবং ভাঙচুড় করা ৫টি মোটর সাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি তবে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এ বিষয়ে বৈরচুনা ইউনিয়নের চেয়ারম্যান টেলিনা সরকার হিমু বলেন, শুনেছি টাকা পয়সা নিয়ে গোলমাল। এ নিয়ে মারামারি হয়েছে। তবে কেউ আমাকে জানায়নি।

এ বিষয়ে সন্ধ্যা পৌনে ৮ টায় পীরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) বিদ্যুৎ কুমার চৌধুরী বলেন, ঘটনাস্থল থেকে পুড়িয়ে দেওয়া এবং ভাঙচুড় করা মোটর সাইকেলগুলি জব্ধ করা হয়েছে। এখনও থানায় কেউ আসেনি। তাই মামলা হয়নি।

 

 

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com