বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা

লালমনিরহাটে হাতীবান্ধায় বৃদ্ধার মরদেহ উদ্ধার বাড়ির পাশের ডোবা থেকে

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মো. হাসমত উল্লাহ,লালমনিরহাট।।
 লালমনিরহাটের সিঙ্গিমারী ইউনিয়নের দক্ষিণ গড্ডিমারী গ্রামে বাড়ির পাশের ডোবা থেকে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছেন হাতীবান্ধা থানার পুলিশ।
(১৪ আগষ্ট)২০২৩ইং সোমবার সকালে লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের দক্ষিণ গড্ডিমারী গ্রামের ৫ নং ওয়ার্ডে মহিলা কলেজের পিছন থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। মৃত বৃদ্ধা জেলার আদিতমারী উপজেলার মৃত শমসের আলী স্ত্রী আছিয়া বেগম (৮০),বিভিন্ন সূত্রে খবর পেয়ে মৃত নারীর ছেলে মোঃ সিরাজুল ইসলাম (৬৫), ঘটনাস্থলে এসে তার মৃত মাকে সনাক্ত করেন। তার মা মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে তিনি জানান।
সিঙ্গিমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু জানান, ওই এলাকায় রেল লাইনের ধারে দুটি বসতবাড়ির পিছনে একটি ছোট ডোবায় এক নারীর মরদেহ দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।
লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ ওসি শাহা আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ মর্গে প্রেরনের প্রস্তুতি চলছে। তদন্ত শেষে বলা যাবে কিভাবে তার মৃত্যু হলো।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com