বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা

হাতীবান্ধায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ আহত ৪

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

জাহিদুল ইসলাম জাহিদ লালমনিরহাট হাতীবান্ধা ( প্রতিনিধি) 

লালমনিরহাটের হাতীবান্ধায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা চালিয়ে মারধর ও ভাংচুরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে চারজন।

রোববার (২২ অক্টোবর) রাত ৯টার দিকে ওই উপজেলার বড়খাতা ইউনিয়নের ৭ নম্বর ওর্য়াডের মিয়াজী পাড়ায় এ ঘটনা ঘটে। এতে আহতরা হলেন ওই গ্রামের দুলু মিয়া এবং তাঁর ছেলে আব্দুল লতিফ। আহতদের মধ্যে দুজনকে রংপুর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুর ওই এলাকার দুলু মিয়ার ছোট ছেলে সজিব স্থানীয় খুটামারা নদীতে বাঁশের টেপাই বসান। এ সময় প্রতিবেশী আল-আমিনের ছেলে রোমান টেপাই বসাইতে বাঁধা দেয়। একপর্যায়ে তাঁদের দু’জনের মধ্যে কথা-কাটাকাটি এবং হাতাহাতি হয়।

ওই ঘটনার জের ধরে ওইদিন রাত ৯ টার সময় রোমানের বাবা সামিনুর রহমান ও তাঁর দলবল ভুক্তভোগী দুলু মিয়ার বাড়িতে অতর্কিত হামলা চালিয়ে ভাংচুর চালান। এ সময় ভাংচুরের বাধা দিতে গেলে দুলু মিয়া ও তাঁর ছেলেসহ আরো ২ জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাঁদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। দায়িত্বরত চিকিৎসক দুলু ও তাঁর ছেলে আব্দুল লতিফ’কে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ড. জুয়েল রানা বলেন, দুইজনের অবস্থা আশংকাজনক হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের এখানে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হাতীবান্ধা থানা ওসি শাহা আলম বলেন, মারামারি ঘটনাটি আমার জানা নেই। তবে অভিযোগ পেলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com