মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি। 

আদিতমারীতে গরু,পিকআপ, সহ গ্রেফতার দুই

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মো.হাসমত উল্লাহ,লালমনিরহাট, 

গত(৭ই নভেম্বর) ২০২৩ইং অফিসার ইনচার্জ ওসি মোজাম্মেল হক, নেতৃত্বে এসআই/মোঃ মতিউর রহমান সঙ্গীয় ফোর্স সহ বিশেষ অভিযান চালিয়ে আদিতমারী থানাধীন ০৩ নং কমলাবাড়ী ইউপিস্থ চন্ডিমারী বাজার সংলগ্ন হতে ০২ জন চোর এবং চোরাইকাজে ব্যবহৃত পিকআপ সহ চোরাই ০২ টি গরু উদ্ধার করেন থানা পুলিশ।

এ সময়ে অপর ০২ জন আসামীসহ অজ্ঞাতনামা ৩/৪ আসামী কৌশলে পালিয়ে যায়। গ্রেফতারকৃত আসামি আমিনুর ইসলাম (৬৫), পিতা-মৃত আবুল খা, নাজমুল হক (ড্রাইভার) (২২), পিতা-মৃত সাইদুল হক, পলাতক আসামী ৩। মোঃ নুর ইসলাম (৩২), পিতা- মফিজ উদ্দিন, সকলের সাং- তালুক হরিদাস, থানা- আদিতমারী ও ৪। মোঃ হারুন অর রশিদ @ আবু (২৮), পিতা-মৃত আকবর আলী, সাং-উত্তর জাওরানী, থানা- হাতিবান্ধা, সকলের জেলা- লালমনিরহাট। এ সংক্রান্তে গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে আদিতমারী থানায় একটি মআমলা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ ওসি মোজাম্মেল হক,জানান গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে কমলাবাড়ী

ইউনিয়ন হতে ০২ জন চোর এবং পিকআপ সহ চোরাই ০২ টি গরু উদ্ধার করেন পুলিশ ।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com