বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা

ব্রিটিশ এশিয়ান ট্রাস্ট ও সাজিদা ফাউন্ডেশনকে তহবিল দেবে প্রাইম ব্যাংক পিএলসি

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

ঢাকা, জুন ১২, ২০২৪: ব্রিটিশ এশিয়ান ট্রাস্ট এবং সাজিদা ফাউন্ডেশনের সাথে একটি সমঝোতা স্বারক সই করে প্রাইম ব্যাংক পিএলসি। আজ বুধবার (১২ জুন, ২০২৪) গুলশানে ব্যাংকের করপোরেট অফিসে এই চুক্তি সই অনুষ্ঠিত হয়।

এই অংশীদারিত্বের মাধ্যমে, প্রাইম ব্যাংক বাংলাদেশভিত্তিক নতুন নতুন কৃষি উদ্ভাবন চিহ্নিতকরণ ও পরীক্ষা নিরীক্ষার কাজে প্রতিষ্ঠান দুটিকে তহবিল দেওয়ার প্রতিশ্রুতি দেয় । বাংলাদেশের জলবায়ু পরিবর্তন রোধে এসব কৃষি উদ্ভাবন হবে খুবই প্রভাবশালী এবং প্রতিশ্রুতিশীল সমাধান।

সমঝোতা স্মারক সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- প্রাইম ব্যাংক পিএলসি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফায়সাল রাহমান, ব্রিটিশ এশিয়ান ট্রাস্ট বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মি. এশরাত ওয়ারিস এবং সাজিদা ফাউন্ডেশনের ইমপ্যাক্ট ইনভেস্টমেন্টস অ্যান্ড পার্টনারশিপ বিভাগের ডিরেক্টর মুহাইমিন চৌধুরী সহ প্রতিষ্ঠানগুলোর ঊর্ধ্বতন কর্মকার্তারা।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com