বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা

বর্তমান সরকার অবাধ তথ্য প্রবাহে বিশ্বাসী: শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুন নাহার এমপি

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

ঢাকা: ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ; রোজ- রবিবার।

শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুন নাহার এমপি বলেছেন,

বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার অবাধ তথ্য প্রবাহে বিশ্বাসী বলেই গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিত করেছে, তথ্য অধিকার আইন প্রণয়ন এবং তথ্য কমিশন প্রতিষ্ঠা করেছে, দেশের গণমাধ্যমের বিকাশ ও উন্নয়নে কার্যকর ভূমিকা পালন করেছে, গণমাধ্যম সংশ্লিষ্ট প্রতিষ্ঠানসমূহকে অধিকতর শক্তিশালী ও গতিশীল করার উদ্যোগ গ্রহণ করেছে।

আজ ১৬ জুন, ২০২৪ তারিখ রবিবার সকালে টাঙ্গাইল জেলাধীন ধনবাড়ী প্রেসক্লাবের নতুন কার্যালয় এর শুভ উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বেগম শামসুন নাহার এমপি তাঁর বক্তৃতার শুরুতেই ধনবাড়ী প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর পাশাপাশি ঐতিহ্যবাহী ধনবাড়ী ও মধুপুর উপজেলার সর্বস্তরের জনসাধারণসহ দেশবাসীকে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে ঈদের শুভেচ্ছা জানান।

শিক্ষা প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার স্বচ্ছতা, জবাবদিহিতা ও সুশাসনে দৃঢ় প্রতিজ্ঞ, যার সুফল হিসেবে দেশের গণমাধ্যম এখন পূর্ণ স্বাধীনতা ভোগ করতে পারছে। সাংবাদিকগণকে নিজেদের নৈতিক দায়িত্ববোধ থেকেই বস্তুনিষ্ট সংবাদ-পরিবেশনের মাধ্যমে দুর্নীতি, মাদক, সন্ত্রাস এবং জঙ্গিবাদ প্রতিরোধ ও নির্মূলে কার্যকর ভূমিকা পালন করতে হবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত-সমৃদ্ধ এক বাংলাদেশ, সেই স্বপ্ন আজ বাস্তবায়ন করছেন তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তাঁর বলিষ্ঠ ও দূরদর্শী নেতৃত্বেই উন্নয়নের মহাসড়কে অপ্রতিরোধ্য অগ্রযাত্রার বাংলাদেশ এখন সমগ্র বিশ্বে উন্নয়নের রোল মডেল। দেশের সামগ্রিক উন্নয়ন ও অগ্রগতির কথা গণমাধ্যমে যথাযথভাবে তুলে ধরার জন্য তিনি সাংবাদিকদের প্রতি বিশেষ আহ্বান জানান।

প্রধান অতিথি হিসেবে নিজের গুরুত্বপূর্ণ বক্তৃতার পর বেগম শামসুন নাহার এমপি ধনবাড়ী প্রেসক্লাবের নতুন কার্যালয় এর শুভ উদ্বোধন করেন।

ধনবাড়ী প্রেসক্লাবের সভাপতি মোঃ আনছার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ, পৌরসভার মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর ফারুক আহমাদ ফরিদ এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খন্দকার মনজুরুল ইসলাম তপন উপস্থিত ছিলেন। এছাড়াও স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দসহ আওয়ামীলীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com