বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা ৫ আগস্টে, হত্যা মামলায়, নওয়াব হাবিবুল্লাহ কলেজের সাবেক অধ্যক্ষ গ্রেফতার* তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা

রূপগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মেহের আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

শাকিল আহম্মেদ, রূপগঞ্জ 

নারায়ণগঞ্জ প্রতিনিধি :নারায়ণগঞ্জের রূপগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মোঃ মেহের আলী (৮৬) কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

রবিবার(১৪ জুলাই) সকাল সাড়ে ১০টায় তাঁকে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নগরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান ও জানাজা শেষে নগরপাড়া কবরস্থানে দাফন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিমন সরকার,রূপগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আমানউল্লাহ,রূপগঞ্জ থানার তদন্ত ওসি জুবায়ের হোসেন,এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার সাংবাদিক শহিদুল্লাহ গাজী,শাকিল আহম্মেদ,

বীর মুক্তিযোদ্ধা শিরাজ উদ্দিন আহমেদ,মুক্তিযোদ্ধা আইয়ুব আলী প্রমুখ।

তার একমাত্র ছেলে রহমত আলী উজ্জল জানান,তার পিতা গত শনিবার বিকেল ৫ টার দিকে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা রেখে গেছেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com