শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ব্যাংক লুটেরাদের দেশে ফিরে এনে বিচারের আওতায় নিতে হবে: মির্জা ফখরুল হাজীক্যাম্পের সামনে বঙ্গোমাতা মাধ্যমিক বিদ্যালয়ের সড়কের দুই পাশে বসেছে ভাসম্যান বাজা,মাদকসেবিদের দৌরাত্ম  লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার টস জিতে বোলিংয়ে বাংলাদেশ বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বেগম খালেদা জিয়া বন্যায় ক্ষতিগ্রস্তদের এক দিনের বেতন দিল বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ রোহিঙ্গা প্রত্যাবাসনে সহায়তার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেছে আইওএম গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যায় শেখ সেলিম সহ একহাজার ৬১৮ জনের বিরুদ্ধে মামলা মির্জা আব্বাসকে হত্যাচেষ্টার অভিযোগে রাশেদ খান মেনন তিন দিনের রিমান্ডে

প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াকর্মীদের সাথে মতবিনিময় করেন পুলিশ সুপার মোঃতরিকুল ইসলাম, 

 নিউজ দৈনিক ঢাকার কন্ঠ

মো.হাসমত উল্লাহ,লালমনিরহাট।।

লালমনিরহাট জেলার প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়াকর্মীদের সাথে মতবিনিময় করেন নবাগত পুলিশ সুপার,মোঃ তরিকুল ইসলাম, গত(১০ই সেপ্টেম্বর)২০২৪ইং মঙ্গলবার জেলার প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার কর্মীদের সাথে পুলিশ সুপারের কার্যালয় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয। অনুষ্ঠানের শুরুতে পুলিশ সুপার মিডিয়াকর্মীদের নিকট হতে তাদের বিভিন্ন বক্তব্য শোনেন।

পরবর্তীতে নবাগত পুলিশ সুপার মোঃ তরিকুল ইসলাম, বলেন টিম জেলার পুলিশ সর্বোচ্চ চেষ্ঠা করবে, যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা, আইনশৃঙ্খলা রক্ষা, মাদক ও চোরাচালান বন্ধ, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা এবং মামলার সুষ্ঠ তদন্তের মাধ্যমে অপরাধীকে আইনের আওতায় আনা । আপনাদের প্রতি একটি বার্তা থাকবে, সমাজের ত্রুটিগুলো আপনারা তুলে ধরবেন এবং সহযোগিতা করবেন। আমি আমার দায়িত্ব ও কর্তব্য শতভাগ আন্তরিকতার সাথে সম্পূর্ণ করার চেষ্টা করবো। পরিশেষে নবাগত পুলিশ সুপার বলেন লালমনিরহাট জেলা পুলিশ এবং বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বক্তব্য সমাপ্ত করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আতিকুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আলমগীর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এ কে এম ফজলুল হক, সহ লালমনিরহাট জেলা পুলিশের বিভিন্ন পদবীর অফিসার ও ফোর্স এবং লালমনিরহাট জেলার সম্মানিত প্রিন্ট এবং ইলেকট্রিক মিডিয়ার ব্যক্তিবর্গ।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com