শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ব্যাংক লুটেরাদের দেশে ফিরে এনে বিচারের আওতায় নিতে হবে: মির্জা ফখরুল হাজীক্যাম্পের সামনে বঙ্গোমাতা মাধ্যমিক বিদ্যালয়ের সড়কের দুই পাশে বসেছে ভাসম্যান বাজা,মাদকসেবিদের দৌরাত্ম  লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার টস জিতে বোলিংয়ে বাংলাদেশ বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বেগম খালেদা জিয়া বন্যায় ক্ষতিগ্রস্তদের এক দিনের বেতন দিল বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ রোহিঙ্গা প্রত্যাবাসনে সহায়তার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেছে আইওএম গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যায় শেখ সেলিম সহ একহাজার ৬১৮ জনের বিরুদ্ধে মামলা মির্জা আব্বাসকে হত্যাচেষ্টার অভিযোগে রাশেদ খান মেনন তিন দিনের রিমান্ডে

মির্জাপুরে বজ্রপাতে এক ব্যক্তির মৃত্যু

Oplus_0

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মো. আবুসালেহ (সজীব) মির্জাপুর, টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের মির্জাপুরে বজ্রপাতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে তিনি বজ্রপাতে মৃত্যুবরণ করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি প্রতিদিনের মতো বাড়ি থেকে মাছ মারার উদ্দেশ্যে বের হন। তিনি নৌকার মাধ্যমে কারেন্টের জাল দিয়ে মাছ ধরতেন। এ সময় বৃষ্টি হলে বজ্রপাত শুরু হয় উক্ত বজ্রপাতে সে আঘাত পেয়ে মারা যান। বজ্রপাতসহ প্রচুর পরিমাণে বৃষ্টি শুরু হলে গুরুতর আহত হন সে। তিনি স্ত্রী ও একটি পালক মেয়ে রেখে মারা যান বলে জানা যায়।

নিহত হারাধন রাজবংশী হলেন: মির্জাপুর উপজেলার লতিফপুর ইউনিয়নের দক্ষিণ কদমা গ্রামের শম্ভু রাজবংশীর ছেলে হারাধন রাজ বংশী (৪৫)।

এদিকে ৪ নং ওয়ার্ড মেম্বার রশিদ দুঃখ প্রকাশ করে বলেন, পরিবারটি হত দরিদ্র আমরা এই নিহত পরিবারের লোকজন এর পাশে দাড়িয়ে আর্থিকভাবে সাহায্য সহযোগিতা করবো।

এব্যাপারে মির্জাপুর উপজেলার লতিফপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আলী হোসেন রনি বিষয়টি নিশ্চিত করে বলেন, সে উপজেলার লতিফপুর ইউনিয়নের দক্ষিণ কদমা গ্রামের একটি চকে কারেন্টের জাল দিয়ে মাছ ধরতে যান হারাধন রাজবংশী। দুপুরের দিকে বজ্রপাতের এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই হারাধন রাজবংশীর মৃত্যু হয়। ওই ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে তাঁর স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

অন্যদিকে মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. শেখ নুরুল আলম সংবাদমাধ্যমকে জানান, যদি সরকারি তহবিল থেকে আর্থিক সাহায্য সহযোগিতার সুযোগ থাকে তাহলে সে পাবেন বলে তিনি আশ্বাস দেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com