শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
মাধবপুরে সাবেক প্রতিমন্ত্রীসহ ৪৬ জনের বিরুদ্ধে যুবদল নেতার মামলা  বৈষম্যবিরোধী ছাত্র হত্যা মামলা : এজাহারভুক্ত পলাতক আসামি শাহ আলম তুরাগে আটক ব্যাংক লুটেরাদের দেশে ফিরে এনে বিচারের আওতায় নিতে হবে: মির্জা ফখরুল হাজীক্যাম্পের সামনে বঙ্গোমাতা মাধ্যমিক বিদ্যালয়ের সড়কের দুই পাশে বসেছে ভাসম্যান বাজা,মাদকসেবিদের দৌরাত্ম  লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার টস জিতে বোলিংয়ে বাংলাদেশ বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বেগম খালেদা জিয়া বন্যায় ক্ষতিগ্রস্তদের এক দিনের বেতন দিল বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ রোহিঙ্গা প্রত্যাবাসনে সহায়তার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেছে আইওএম

বৈষম্যবিরোধী ছাত্র হত্যা মামলা : এজাহারভুক্ত পলাতক আসামি শাহ আলম তুরাগে আটক

Oplus_0

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

সাদিয়া আফরিন শ্রাবণ :

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে গত ৪ আগস্ট গাজিপুরায় ছাত্র হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি শাহ আলম (৪৯) কে রাজধানীর তুরাগ থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-(১)।

র‍্যাব সূত্র জানিয়েছে, শুক্রবার সন্ব্যা ৬ টার দিকে তুরাগের নয়ানগর বিসমিল্লাহ অটোমোবাইল দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়। গাজীপুর মহানগর টঙ্গী পূর্ব থানার মৃত অলিউল্লাহ প্রকাশের পুত্র।

আজ শনিবার দুপুরে র‌্যাব-১,উত্তরার সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (অপস্ এন্ড মিডিয়া অফিসার) মোঃ মাহফুজুর রহমান এই প্রতিবেদককে এসব তথ্য জানান।

তিনি জানান, ছাত্রদের বৈষম্য/কোটা বিরোধী আন্দোলন’কে দমানোর জন্য দেশ ব্যাপি ছাত্র-জনতার উপর ধ্বংসাত্মক হামলা চালায় সন্ত্রাসীরা। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে ছাত্র জনতার উপর মারাত্মক অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে প্রকাশ্যে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

এরই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার সন্ব্যা ৬ টার দিকে র‌্যাব-১,উত্তরার একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে , বৈষম্যবিরোধী আন্দোলনে হত্যাযজ্ঞে সশস্ত্র অংশগ্রহণকারী ও হত্যা মামলার পলাতক আসামী মোঃ শাহ আলম (৪৯) রাজধানী তুরাগ থানার নয়ানগর বিসমিল্লাহ অটোমোবাইল দোকানের সামনে অবস্থান করছে। এমন প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ওই স্থানে অভিযান চালিয়ে হত্যা মামলার এজাহার নামীয় ১৫নং আসামী মোঃ শাহ আলম (৪৯)কে আটক করতে সক্ষম হয়।

মোঃ মাহফুজুর রহমান আরও জানান, এ সময় তার নিকট থেকে মোবাইল ফোন- ২টি, সিম কার্ড- ২টি, এন আই ডি -১ টি, এ টি এম কার্ড -২ টি, শপিং কার্ড-২, মানিব্যাগ-১ টি এবং নগদ-২,৭৩০ টাকা উদ্ধার করা হয়।

তাকে সংশ্লিষ্ট থানা/তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com