মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি।  মহাখালী থেকে ডিএনসিসির সাবেক মেয়র আতিকুল আটক

বিআরটি’র সকল অভিযোগের সমাধান করা হবে: বিআরটিএ চেয়ারম্যান 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মনির হোসেন জীবন :

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি উত্তরা বিআরটিএ মেট্রো সার্কেল ৩ এর কার্যালয়ে জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা ২০২৪-২০২৫ এর ১ম প্রান্তিকের গণশুনানি আজ বুধবার সকালে রাজধানী ঢাকা মেট্রো সার্কেল -৩ এর উত্তরা ডিয়াবাড়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

এসময় উক্ত গণশুনানিতে বিআরটিএ’র সেবাপ্রাপ্তিরা নানা বিষয়ে সংস্থাটির বিরুদ্ধে ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করে বিআরটিএ অফিসে বিভিন্ন হয়রানির বিষয়গুলোও উত্থাপন করেন সেবা নিতে আসা গ্রাহকগন।

গণশুনানিতে বিআরটিএ চেয়ারম্যান গৌতম চন্দ্র পাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি অভিযোগগুলো বিষয়ে লিপিবদ্ধ করে তা সামাধানের আশ্বাস দিয়েছেন, বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ বিআরটিএ চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) গৌতম চন্দ্র পাল।

এসময় তিনি কর্মকর্তা ও গ্রাহকদের

উদ্দেশ্য বলেন, বিআরটিএ’তে সেবা নিতে আসা গ্রাহকদের সকল অভিযোগের দ্রুত সমাধান করা হবে। এখানে সেবা নিতে আসা অনেক গ্রাহকরা প্রতিনিয়ত হয়রানির শিকার হয়েছেন শুনেছি।

তিনি আরো বলেন, যাদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে আমরা হেড অফিস থেকে একটা তদন্ত কমিটি করে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করবো।

লাইসেন্স পেতে এতো সময় লাগার কারণ সম্পর্কে জানতে চাইলে সাংবাদিকদের তিনি বলেন, লাইসেন্স নিয়ে অনেকেই সমস্যা পরছেন। আপনার একটু ধৈর্য ধরেন স্বল্প সময়ের মধ্যে সমাধান করা হবে। যাদেরকে লাইসেন্স প্রিন্ট করার দায়িত্ব দেয়া হয়েছে তারা যদি সমাধান না করে, তাহলে তাদের বিরুদ্ধে আমরা ব্যবস্থা গ্রহন করবো।

আজ বুধবার বেলা ১১ টায় ঢাকা মেট্রো সার্কেল -৩ এর উত্তরা ডিয়াবাড়ী কার্যালয়ে এ গণশুনানির আয়োজন করা হয়। বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ এই অনুষ্টানের আয়োজন করেন।

এসময় গণশুনানিতে উপস্থিত ছিলেন, স‌ওজ সংস্থাপন ও টিএ অধিশাখার যুগ্ম সচিব মুহাম্মদ কামরুল হাসান, উপ-পরিচালক এন্ড ফোর্সমেন্ট, মোঃ হেমায়েত উদ্দিন, বিআরটিএ নির্বাহী ম্যাজিস্ট্রেট শিফা নুসরাত, ঢাকা মেট্রো – ৩ সার্কেলের উপপরিচালক (ইন্জিনিয়ার) কাজী মোঃ মোরছালীনসহ অন্যান্য কর্মকর্তারা।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com