মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি। 

পটুয়াখালী ভার্সিটি, উপাচার্যের সঙ্গে কর্মকর্তাদের মতবিনিময়।। 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

দুমকী ও পবিপ্রবি (পটুয়াখালী) প্রতিনিধি:

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য বিশিষ্ট শিক্ষাবিদ ও গবেষক অধ্যাপক ড.কাজী রফিকুল ইসলাম এর সঙ্গে বিশ্ববিদ্যালয়ে কর্মরত কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৬ অক্টোবর) দুপুর ১২ টায় শুরু হয়ে দুপুর ২ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলয়ানতনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রেজিস্ট্রার প্রফেসর ড. এস এম হেমায়েত জাহান এর সভাপতিত্বে এবং ডেপুটি রেজিস্ট্রার ড. রাহাত মাহমুদ এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চ্যান্সেলর

অধ্যাপক ড.কাজী রফিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পবিপ্রবি এলএলএ অনুষদের ডিন অধ্যাপক আব্দুল লতিফ, সিএসই অনুষদের জ্যেষ্ঠ অধ্যাপক জামাল হোসেন, ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মোহাম্মদ জিল্লুর রহমান, প্রক্টর অধ্যাপক মো: আবুল বাশার খান এবং ছাত্র বিষয়ক উপ-উপদেষ্টা ড. এবিএম সাইফুল ইসলাম । অনুষ্ঠানে কর্মকর্তাদের মধ্য থেকে বক্তব্য রাখেন ডেপুটি রেজিস্ট্রার মোঃ আবুবকর ছিদ্দিক, ডেপুটি রেজিস্ট্রার মোঃ সাইদুর রহমান জুয়েল এবং সহকারী রেজিস্ট্রার মোঃ রিয়াজ কাঞ্চন শহীদ প্রমুখ।

সভায় অধ্যাপক ড.কাজী রফিকুল ইসলাম কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রধান কম্পোনেন্ট হল ছাত্র-ছাত্রী এবং শিক্ষক আর তাদের সহযোগী শক্তি হল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং আমিও সেই কাতারে আছি।উপাচার্য বিশ্ববিদ্যালয়কে জাতির সামনে তুলে ধরতে এবং পরবর্তীতে আন্তর্জাতিক পরিমণ্ডলে ভালো অবস্থান তৈরি করতে সকলকে এগিয়ে আসার আহবান জানান। তিনি বলেন, আমার শতভাগ প্রচেষ্টা দিয়ে আপনাদের সহযোগিতায় বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিয়ে যাবো সেক্ষেত্রে সকলের আন্তরিকতা ও সহযোগিতা প্রত্যাশা করছি।

তিনি আরো বলেন, আমি একটি সুন্দর সিস্টেম চালু ও এর অনুসরণ করতে চাই। নতুন করে নতুন চিন্তা ও কর্ম দিয়ে সুন্দর বাংলাদেশ গঠন করতে চাই। তিনি বিশ্ববিদ্যালয়ে মাদক নিয়ন্ত্রনে জিরো টলারেন্সের ঘোসনা দেন। এ ব্যাপারে সকলকে সতর্ক হওয়ার আহবান জানান। তিনি বলেন, বিভিন্ন ধরনের সমস্যা থাকবে, সেই সমস্যাগুলো আস্তে আস্তে সমাধান করার সর্বোচ্চ চেষ্টা করা হবে।।#

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com