মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি।  মহাখালী থেকে ডিএনসিসির সাবেক মেয়র আতিকুল আটক

মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মনির হোসেন জীবন, বিশেষ সংবাদদাতা : 

রাজধানীর তুরাগের প্রয়াত বিশিষ্ট বিএনপি নেতা ডিয়াবাড়ী আদর্শ উচচ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক ইউপি মেম্বার বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজসেবক গরিব এবং মেহনতি মানুষের একনিষ্ঠ বন্ধু মো: লুৎফর রহমান (লাল মিয়া) মেম্বারের প্রথম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে আজ শুক্রবার তুরাগের ডিয়া বাড়ী আদর্শ উচচ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আলোচনা সভাও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে ।

মরহুমের পরিবার বর্গ এই স্বরণ সভার আয়োজন করেন। এতে প্রায় ১০ হাজার লোকের সমাগম হয়।

স্বরণ সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় ও মহানগর নেতা এস, এম জাহাঙ্গীর আলম, মহানগর বিএনপি নেতা আতিকুল ইসলাম আতিক, হাজী মোস্তফা জামান ওরফে মোস্তফা মেম্বার, সাবেক ইউপি মেম্বার আমান উল্লাহ ভুইয়া ওরফে আমান মেম্বার, সাবেক ছাত্র নেতা আলমাছ, মো: হারুন অর রশিদ, ও নিহতের পুত্র মো: সাইদুল ইসলাম, মো: জমির বকস, কবির হোসেনসহ প্রায় ১০/১২ হাজার দলীয় লোকের সমাগম হয়। এছাড়া বিএনপি, যুবদল, ছাত্র দল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দলের নেতা কর্মীরা অংশ নেয়। পরে নীম তলির টেক জামে মসজিদের পেশ ইমাম দোয়া ও মোনাজাত পরিচালনা করে। বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এতে প্রায় ১০/১২ হাজার লোক অংশ গ্রহন করে। পরে উপস্থিত সকলের মাঝে তবারক হিসেবে খাবার বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com