মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি।  মহাখালী থেকে ডিএনসিসির সাবেক মেয়র আতিকুল আটক

বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি;

নাটোরের বড়াইগ্রামের বনপাড়ায় সাবেক এমপির এমপিও বিহীন ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দে ৪ তলা ভবন নির্মাণের প্রতিবাদে এবং অবিলম্বে এ অনুদান বাতিলের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার বনপাড়া পৌর গেটের সামনে সচেতন নাগরিক সমাজের ব্যানারে নাটোর-পাবনা মহাসড়কের পাশে এ মানববন্ধন করা হয়। মানববন্ধনকালে ব্যবসায়ী নাসির গাজী ও আতিকুর রহমান, বনপাড়া ল্যাবরেটরি স্কুলের প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল আওয়াল মমিন, অর্থোপেডিক সার্জন ডা. রাশিদুল ইসলাম রাজু বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, বনপাড়া এসআর পাটোয়ারী কোয়ালিটি এডুকেয়ার ইনস্টিটিউট সদ্য সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীর ব্যাক্তি মালিকানাধীন একটি শিক্ষা প্রতিষ্ঠান। লভ্যাংশ নিজে ভোগ করার জন্য তিনি প্রতিষ্ঠানটিকে এমপিও ভুক্ত করেননি। কিন্তু সংসদ সদস্য থাকাকালে স্বেচ্ছাচারিতার মাধ্যমে এ প্রতিষ্ঠানের নামে এক কোটি ১৪ লাখ টাকা বরাদ্দ করিয়েছেন। অথচ উপজেলার বিভিন্ন এমপিও ভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে, যেগুলোর জরাজীর্ণ অবস্থার কারণে পাঠদান ব্যাহত হচ্ছে। তাই বক্তারা সরকারী অর্থে ব্যাক্তি মালিকানা প্রতিষ্ঠানে বিপুল অঙ্কের বরাদ্দ বাতিলের দাবি জানান। অন্যথায় আগামীতে আরো কঠোর কর্মসূচি দেয়ার হুমকি দেন তারা।

উল্লেখ্য, বৃহস্পতিবার এক কোটি ১৪ লাখ ৬৪ হাজার ৬শ’ টাকা ব্যয় বরাদ্দে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজ শুরু করা হয়।

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com